ArabicBengaliEnglishHindi

মাগুরার শালিখা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩০, ২০২২, ৮:৫৪ অপরাহ্ন / ২২৮
মাগুরার শালিখা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মাগুরা প্রতিনিধি ->>
মাগুরা শালিখা উপজেলার ছয়ঘরিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ও মারাত্মক ভাবে আহত হয়েছে দুই জন।

২৯শে সেপ্টেম্বর রাত ৯টা ৪৫মিনিটের সময় মাগুরা টু যশোর হাইওয়ে সড়কে ছয়ঘরিয়া হাজাম বাড়ীর মোড় থেকে একটু দূরে এ দুর্ঘটনা ঘটে। যশোর দিক থেকে আশা ডিসকভার মোটরসাইকেল টি (মাগুরা-হ)১২-০৩৪৩,তিনজন যাত্রী নিয়ে দ্রুত গতিতে ঢাকা থেকে ছেড়ে আসা (ঢাকা-মেট্রো-চ)১১-৭১৯৯ মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মোটরসাইকেল চালক মোঃসাজিত হোসেন(২৩) পিতা আশরাফ বিশ্বাস গ্রাম ছোনপুর মাগুরা ঘটনা স্থলে নিহত হন।

অপর দিকে আহত মোঃপংকি(২৫) পিতা রহিম বিশ্বাস, গ্রাম তিতারখা পাড়া, মোঃজিসান(২৫) পিতা তুষার শেখ জাগলা মাগুরাকে শালিখা থানা পুলিশ উদ্ধার করে মাগুরা ২৫০শর্ষ্যা সদর হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছায় মাগুরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, স্টেশন অফিসার সোহানুর রহমান স্বপন জানান দ্রুত গতির কারণে দুর্ঘটনার ঘটনা ঘটতে পারে।

এদিকে শালিখা থানা অফিসার ইনচার্জ জনাব বিশারুল ইসলাম ঘটনার বিবরণে জানান খবর পেয়ে শালিখা থানা পুলিশের টিম সহ আমি পৌঁছায় ঘটনা স্থলে,মোটরসাইকেলে তিন জন বহন করে বেপরোয়া গতিতে একটি কভারভ্যান ওভারটেক করতে গিয়ে সামনে দিক থেকে আসা মাইক্রোবাসে মেরে ছিটকে সড়কের উপর পড়ে ঘটনা স্থলে চালক সাজিত নিহত হয়।এবং মোটরসাইকেল থাকা অপর দুজন কে আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়।