ArabicBengaliEnglishHindi

মাগুরায় যুবলীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল


প্রকাশের সময় : অগাস্ট ২৩, ২০২২, ৬:১৭ অপরাহ্ন / ৪৭
মাগুরায় যুবলীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মাগুরা প্রতিনিধি ->>

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার ২৩ আগস্ট সকাল ১০ টার সময় শহীদ সৈয়দ আতর আলী গণ গ্রন্থাগার চত্বরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেলা শাখা মাগুরা এর আয়োজনে সভা অনুষ্ঠিত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেলা শাখা মাগুরা মোঃ ফজলুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য মাগুরা -১ আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

প্রধান বক্তায় বক্তব্য রাখেন মাগুরা-ঝিনাইদহ মহিলা সংরক্ষিত আসনের এমপি খালেদা খানম। বিশেষ অতিথির আসনে উপস্থিত ছিলেন, সভাপতি জেলা আওয়ামীলীগ মাগুরা আফম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ মাগুরাব পঙ্কজ কুমার কুন্ডু, এছাড়াও সভায় আরও উপস্থিত বক্তব্য রাখেন, সাবেক জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, সাবেক দপ্তর সম্পাদক জেলা আওয়ামীলীগ এ্যাডভোকেট রাশেদ মাহমুদ শাহিন, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক জেলা আওয়ামীলীগ মুস্তাফিজুর রহমান স্বপন, শ্রীপুর উপজেলা যুবলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা ও সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ আরজান বাদশা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, হাজরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন, মাগুরা জেলা যুবলীগের কর্মী জিয়াউর রহমান খান, শালিখা উপজেলা যুবলীগ নেতা মহিউদ্দিন সরদার, রাসেল আহমেদ সহ আওয়ামীলীগের নেতা ও কর্মী বৃন্দগণ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, যুগ্ম আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেলা শাখা মাগুরা মোঃ আলী আহম্মেদ আহাদ, মোঃ আশরাফ খান, মোঃ সাকিব হাসান তুহিন।

অনুষ্ঠানে প্রধান বক্তা এমপি খালেদা খানম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মাগুরা জেলা আওয়ামী যুবলীগকে কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে থাকতে হবে। প্রধান অতিথি এমপি সাইফুজ্জামান শিখর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যখন উন্নয়ন করছেন, ঠিক সেই মুহূর্তে বিরোধী দল জনগণের মাঝে উস্কানিমূলক বিভ্রান্ত ছড়িয়ে বেড়াচ্ছে।

তিনি আরও বলেন, তিনি আওয়ামী যুবলীগ দলের নেতা ও কর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা শেখ হাসিনা কে আবারও সরকার গঠন করে দেশ ও জাতিকে সেবা করার সুযোগের জন্য কাঁধে কাধ মিলিয়ে একনিষ্ঠ মনে কাজ করবেন। সর্বশেষে এই সুন্দর প্রোগ্রামের জন্য যুবলীগের আহবায়ক ফজলুর রহমান সহ সমস্ত নেতা ও কর্মীদের অশেষ ধন্যবাদ জানান।