ArabicBengaliEnglishHindi

মাগুরায় সদ্য সাফজয়ী নারী ফুটবল দলের সদস্য ইতি-সাথিকে সংবর্ধনা


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন / ২৪৪
মাগুরায় সদ্য সাফজয়ী নারী ফুটবল দলের সদস্য ইতি-সাথিকে সংবর্ধনা

মাগুরা প্রতিনিধি ->>
বাংলাদেশ নারী ফুটবল দলের সদ্য সাফজয়ি সদস্য মাগুরার শ্রীপুর উপজেলার গোয়ালদহ গ্রামের কৃতি সন্তান সাথি বিশ্বাস ও ইতি মন্ডলকে সংবর্ধনা দিয়েছে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন ।

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে মাগুরা স্টেডিয়ামে তাদের হাতে ফুলের তোড়া, ১লাখ টাকা করে চেক ও ক্রেস্ট তুলে দেয়া হয়। মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মশিউদ্দৌল্লাহ রেজা, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় সাথি- বীথির কোচ ও গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেবজ্যোতি ও সহকারি শিক্ষক শহিদুল ইসলামসহ দুই কৃতিকন্যার মায়েদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়।

প্রধান অতিথি এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন, যে দেশে গুনির কদর দেয়া হয় না সেখানে গুনি জন্ম নেয় না। আমরা গুনিদের কদর করতে চাই। সাথি -ইতির মত সকলক্ষেত্রে মেয়েরা যেন এগিয়ে আসে সে পরিবেশ আমরা তৈরী করতে বদ্ধ পরিকর।

নারী পুরুষ উভয়ের যৌথ পথচলায়ই দেশ এগিয়ে যাবে। সরকার সফলতা পাবে। তিনি জানান, সরকার ইতিমধ্যে বাংলাদেশের ৪ এলাকায় ৪টি ফুটবল একাডেমী করতে সিদ্ধান্ত নিয়েছে। যারমধ্যে মাগুরা একটি আছে। এ ফুটবল একাডেমী প্রতিষ্ঠায় তিনি সকলের সহযোগিতা আশা করেন। জেলা প্রশাসক ড. আশরাফুল আলম বলেন- এ সংবর্ধনা শুধুমাত্র সাথি-ইতিকে দেয়া হচ্ছেনা। এটি গোটা গোয়ালদহ স্কুলকে ও ওই এলাকার সকল মানুষকে দেয়া হচ্ছে।