ArabicBengaliEnglishHindi

মাগুরা জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ


প্রকাশের সময় : অগাস্ট ১২, ২০২২, ৭:০১ অপরাহ্ন / ২৩৮
মাগুরা জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

মোঃ কুদ্দুস, মাগুরা জেলা প্রতিনিধি ->>
দেশের জ্বালানি তৈলের অযৌক্তিক মূল্যবৃদ্ধি, অস্বাভাবিক লোডশেডিং,পরিবহন খাতে অব্যাবস্থাপনা ও নিত্যপূন্যর ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে মাগুরা জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন।

 

 

শুক্রবার সকাল ১১ টায় শহরের ইসলামপুর পারাস্থ্য জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়।

জেলা বি এন পির আহ্বায়ক জনাব আলী আহমেদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির সদস্য সচিব জনাব আখতার হোসেন । যুগ্ন আহবায়ক জনাব মোঃ আলমগীর হোসেন ।

জেলা বিএনপির সদস্য জনাব ফারুক হোসেন ।উপজেলা বিএনপির নির্বাচিত আহবায়ক জনাব কুতুব উদ্দিন কুতুব। পৌর বিএনপি’র নির্বাচিত আহবায়ক জনাব মাসুদ হাসান খান কিজিল ।স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব আশরাফুজ্জামান শামীম । সাধারণ সম্পাদক জনাব গোলাম জাহিদ ।যুবদল সভাপতি জনাব ওয়াশিকুর রহমান কল্লোল। সাধারণ সম্পাদক জনাব ফিরোজ আহমেদ।ছাত্রদল সভাপতি জনাব আব্দুর রহিম। সাধারণ সম্পাদক জনাব আবু তাহের সবুজ, সহ ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দল ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন সরকার জ্বালানি খাতে অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ পরিস্থিতি সৃষ্টি করেছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

সারাদেশে লোডশেডিং ও পরিবহন খাতে অব্যবস্থাপনা দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি ও সরকারের লাগামহীন দুর্নীতি যা বিশ্বকে ছাড়িয়েছে।

যার প্রভাব দেশের আপামর সাধারণ জনগণের উপর পড়েছে। আর বেশি দূরে নয় খুব দ্রুতই দেশের আপামর জনগণকে সাথে নিয়ে এই দুর্নীতিবাজ সরকারকে পতন ঘটাবে বলে আশাবাদ ব্যক্ত করে বিএন ‌‌‌‌পি।