ArabicBengaliEnglishHindi

মাগুরা মহম্মদপুরের ফেইজবুক গুজবকারী কে এই রাজু


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২৩, ৯:২৩ অপরাহ্ন / ৩৫২
মাগুরা মহম্মদপুরের ফেইজবুক গুজবকারী কে এই রাজু

মহম্মদপুর প্রতিনিধি ->>
সম্প্রতি কিছুদিন আগে মাগুরার মহম্মদপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় তানভীর রহমান রাজু (৩৫) জেল খেটে এলাকায় ফিরছেন। এখনো তার গা থেকে জেল খাটার গন্ধ যায় নাই। এলাকায় এসে আবার ফেইসবুকে বিভিন্ন মানুষের বিরুদ্ধে উলটপালট পোষ্ট করে আসিতেছে বলে জানা যায়।

তানভীর রহমান রাজু পেশায় একজন ইট ভাটা ব্যবসায়ী। তিনি মহম্মদপুর উপজেলা সদরের জাঙ্গালিয়া গ্রামের মৃত আবুল হোসেন মোল্লার ছেলে।

এলাকাবাসি জানান কিছুদিন আগে মহম্মদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বেবী নাজনীন এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট কথাবার্তা ফেইসবুকে পোষ্ট করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় জেল খেটে এলাকায় এসে আবার ফেইসবুকে তাই করছে। এমনকি মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদারকে নিয়ে মিথ্যা বানোয়াট কথবার্তা ফেইসবুকে পোষ্ট করে যাচ্ছে। এছাড়া মহম্মদপুরের সাংবাদিকদের নিয়ে বাজে মন্তব্য লিখে ফেইসবুকে পোষ্ট করছে।

মানুষের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য ফেইসবুকে পোষ্ট দেয়া যেন রাজুর পেশা হয়ে দাড়িয়েছে। মাঝে মাঝে সে নিজেকে মাগুরা-২ আসনের এমপি পদ প্রার্থী ঘোষনা দেন।

মহম্মদপুরের সাংবাদিকদের নিয়ে আজেবাজে মন্তব্য করে ফেইসবুকে পোষ্ট করলে দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার সম্পাদক প্রতিবাদ করলে তিনি তাকেও নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য পোষ্ট করেন।

এব্যাপারে রাজুর বিরুদ্ধে মিরপুর শাহআলী থানায় একটি অভিযোগ করেন, অভিযোগ সত্যে হলে তদন্ত সাপেক্ষে তাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থ্য গ্রহন করবেন বলে জানান শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম।