ArabicBengaliEnglishHindi

মাদককে ‘না’ বলুন স্লোগানের মধ্যদিয়ে ঈশ্বরদীতে দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলা সমাপ্ত


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৮:৩২ অপরাহ্ন / ২৩০
মাদককে ‘না’ বলুন স্লোগানের মধ্যদিয়ে ঈশ্বরদীতে দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলা সমাপ্ত

ঈশ্বরদী প্রতিনিধি (পাবনা) ->>
মাদককে ‘না’ বলুন স্লোগানের মধ্যদিয়ে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে আয়োজিত দু’দিন ব্যাপি ঈদ আনন্দ মেলা শেষ হয়েছে। গতকাল রাতে এই ঈদ আনন্দ মেলার সমাপনী উপলক্ষে ভাড়ইমারীর শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন অফিসএলাকায় আলোচনাসভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রায় বিশ হাজার শ্রমিকের কর্মসংস্থানের ব্যবস্থাকারী তরুণ শিল্পপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোস্তফা আহমেদ পিয়াস। শাহ আজিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলিমুল মৃধা,সমাজসেবক মজিবর রহমান সরদার ও রাজনীতিক রকু বিশ্বাস।

পরে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।প্রধান অতিথির বক্তব্যে পিয়াস বলেন,আমরা সবাই মাদককে ‘না’ বলি। ভাড়ইমারী মাথাল পাড়া গ্রামকে মাদকমুক্ত গ্রাম হিসেবে গড়ে তুলতে চাই যাতে অনুকরনীয় হিসেবে পাশের সকল গ্রামের মানুষ তাদের গ্রামকেও মাদকমুক্ত গ্রাম হিসেবে গড়ে তুলতে পারে। তিনি গ্রামবাসীদের বিশেষভাবে অনুরোধ করে বলেন,বিশ্বের তাপমাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

সেই তাপমাত্রাকে রোধ করতে চাইলে আমাদের নিজ তাগিদে প্রত্যেক বাড়ির আঙ্গিনা বা রাস্তার দৃ’ধারে কমপক্ষে একটি বা দু’টি করে গাছের চারা লাগাতে হবে। তিনি বলেন,আমরা যদি এই কাজটি করতে পারি তাহলে তাপমাত্রা বৃদ্ধি থেকে রক্ষা পাবো। একই সাথে এই গ্রামকে সুজলা, সুফলা ও শস্য শ্যামলা আদর্শ গ্রাম হিসেবে দেশব্যাপি পরিচিতি লাভ করাতে চাই।

তিনি বলেন,অনুষ্ঠানে উপস্থিত শিশুদের মধ্য থেকে একদিন হয়তবা কোন না কোন শিশু প্রধান মন্ত্রী, রাষ্ট্রপতি,বড়বড় ডাক্তার, ইঞ্জনিয়ার ও বড় ব্যবসায়ী হতে পারে যা আমরা কেউই জানিনা। তাই এসব শিশুদের সঠিকভাবে পরিচর্জার মাধ্যমে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।