ArabicBengaliEnglishHindi

মাদারীপু‌রের শিবচ‌রে পুলিশের হাতে ৭শ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৫:১০ অপরাহ্ন / ৪৩
মাদারীপু‌রের শিবচ‌রে পুলিশের হাতে ৭শ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মীর ইমরান,মাদারীপুর ->>

মাদারীপু‌রের শিবচ‌র থানা পুলিশের হাতে ৭শত৫‌ পিচ ইয়াবাসহ হাসান কাজী না‌মের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ক‌রে‌ছে। আটককৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াব‌া বি‌ক্রির নগদ ১৯হাজার টাকা জব্দ ক‌রে পু‌লিশ।

সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার আ‌নিসুর রহমান ও শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হো‌সেন এর নেতৃ‌ত্বে কাঁঠাল বাড়ি ইউনিয়ন থেকে পু‌লি‌শের এক‌টি টিম শ‌নিবার ভোররা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে শিবচর উপ‌জেলার কাঠালবাড়ী ইউ‌নিয়‌নে আটকৃতর শশুর বাড়ী‌ থেকে ইয়াবাসহ অবস্থান কর‌ছি‌লো গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে, ফ‌রিদপুর জেলার ভাঙ্গা থানার বা‌লিয়া গ্রা‌মের কুদ্দুস কাজীর ছে‌লে মোঃ হাসান কাজীকে আটক করেন।

শিবচর থানা সূ‌ত্রে জানা যায়,শ‌নিবার ভোররা‌তে শিবচর উপ‌জেলার কাঠালবাড়ী ইউ‌নিয়‌নের হাজী ওমর আলী বেপারী কা‌ন্দি গ্রা‌মে অ‌ভিযান চালায় পু‌লিশ। অ‌ভিযানকা‌লে মাদককারবারী হাসান কাজী‌কে ৭শত৫‌পিচ ইয়াবা ও নগদ ১৯হাজার টাকাসহ আটক ক‌রা হয়।

সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার আ‌নিসুর রহমান জানান, সংবাদ পে‌য়ে ভোররা‌তে শিবচর থানার ও‌সিসহ পু‌লি‌শের এক‌টি চৌকস দল নি‌য়ে অ‌ভিযান চালাই। অ‌ভিযা‌নে ওই মাদককারবারী‌কে ৭শত৫ পিচ ইয়াবাসহ আটক কর‌তে সক্ষম হই। এ বিষয় এক‌টি মাদক মামলা করে আসামী‌কে আদাল‌তে প্রেরন করা হয়।