ArabicBengaliEnglishHindi

মাদারীপুরে ইয়াবা ও দেশীয় চোলাই মদসহ ১জন মাদক ব্যবসায়ী আটক করেছে- র‌্যাব-৮


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৫, ২০২২, ৬:১৩ অপরাহ্ন / ৮৩
মাদারীপুরে ইয়াবা ও দেশীয় চোলাই মদসহ ১জন মাদক ব্যবসায়ী আটক করেছে- র‌্যাব-৮

মীর ইমরান (মাদারীপুর) ->>

মাদারীপুর জেলার রাজৈর উপজেলার থেকে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত।

র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় পরে মাদক ব্যবসায়ীকে আটক করতে আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নেন।

র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে , শনিবার (২৪ সেপ্টেম্বর ২০২২ইং) ২৩.২০ ঘটিকায় মাদারীপুর রাজৈর থানাধীন পাট্রাবুকা সাকিনস্থ হিরুন আক্তার (৩২), স্বামী-হাসান তালুকদার, পিতাঃ মৃত বুজুক খন্দকার এর দক্ষিণ ভিটির চৌচালা একটি টিনের বসত ঘরের অভিযান পরিচালনা করে আসামী ১। হিরুন আক্তার (৩২), স্বামী- হাসান তালুকদার পিতাঃ মৃত বুজুক খন্দকার, সাং-পাট্রাবুকা, ডাকঘর-শংকরদী, থানা-রাজৈর, জেলা-মাদারীপুরকে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে,২৭৫০(সাতাইশ শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় তৈরী চোলাই মদ-৩০(ত্রিশ) লিটার, মাদক বিক্রয়ের মাধ্যমে অর্জিত ৬৩,০০০/- হাজার টাকা মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল, ০১টি সীমকার্ড উদ্ধার করেন। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী ফিরুন আক্তার একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ও মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

আসামীর থেকে উদ্ধারকৃত ইয়াবা, মদ ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার রাজৈরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে ।
এবিষয়ে র‌্যাব-৮ এর অধিনায়ক অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বলেন ,র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।