ArabicBengaliEnglishHindi

মাদারীপুরে জমকালো আয়োজনে পালিত হলো যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৬:১২ অপরাহ্ন / ২১২
মাদারীপুরে জমকালো আয়োজনে পালিত হলো যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

মীর ইমরান,মাদারীপুর ->>
মাদারীপুর জেলা যুবদলের উদ্যোগে জমকালো আয়োজনে বণাঢ্য র‍্যালি মাধ্যমে পালিত হলো বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে মাদারীপুর, শিবচর, কালকিনি, রাজৈর,ডাসার, উপজেলা যুবদলের নেতা কর্মীদের উপস্থিতিতে মাদারীপুর ঈদগাহ মাঠ কানায় কানায় পূর্ণতায় পায় ।

সদস্য সচিব, মাদারীপুর জেলা যুবদল মোঃ মনিরুজ্জামান ফুকু নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এই উপলক্ষে মাদারীপুরের পুরাতন কোর্টের মোড় থেকে ডিসি ব্রীজ পর্যন্ত র‍্যালি করেন নেতা কর্মীরা, এ সময় র‍্যালিতে হাজার হাজার নেতা কর্মীদের উপস্থিতি দেখা যায়, প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিটি ডিসি ব্রিজ যেয়ে শেষ হয়। পরে নেতাকর্মীরা উপস্থিতি বিএনপির যুবদলের কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এ সময় উপস্থিত ছিলেন জীবন বোস- রাজৈর উপজেলা যুবদলের নেতা, মোঃ শাহজাহান- মাদারীপুর যুবদলের নেতা, মোঃ মোক্তার হোসেন শিকদার- শিবচর যুবদলের নেতা,জসিম ম‌ধা -শিবচর যুবদলের নেতা, ইকবাল শিকদার-শিবচর যুবদলের নেতা, কামাল সরদার-মাদারীপুর যুবদলের নেতা, মোঃ নজরুল ইসলাম লিটু-সাবেক সভাপতি যুবদল ও ছাত্রদল মাদারীপুর জেলা, মনিরুজ্জামান ফুকু সদস্য সচিব মাদারীপুর জেলা।

উপস্থিতি নেতা কর্মীদের স্লোগানে মুখরিত ছিলো মাদারীপুরের রাজপথ যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর উপলক্ষে যুবদলের নেতারা বক্তব্যে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে এবং বিএনপি নেতা কর্মীদের বিনা দোষে গ্রেফতার ও গুম,খুনের হাত থেকে রক্ষা করতে আগামী দিনের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রস্তুত রয়েছে।

এ সময় মাদারীপুর জেলার পাঁচটি উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতার কর্মীরা উপস্থিত ছিলেন।