ArabicBengaliEnglishHindi

মাদারীপুরে হত্যা মামলার আসামিকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ৬:৫২ অপরাহ্ন / ১৭২
মাদারীপুরে হত্যা মামলার আসামিকে গ্রেফতারের দাবীতে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মাদারীপুর প্রতিনিধি ->>
মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল গ্রামে গত(১০জুলাই) সোমবার বিকেলে দুলাভাইয়ের বিরুদ্ধে আপন শ্যালককে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় ঐ দুলাভাইসহ সাতজনের নাম উল্লেখ করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে মঙ্গলবার ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী মামলার এজাহারভুক্ত সকল আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন প্রতিবাদ ও সমাবেশ করেছে।

(১১ জুলাই) মঙ্গলবার সকাল দশটায় রাজৈর পৌরসভা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।
এ সময় উপস্থিত জনতারা হত্যাকারীদের ফাঁসি চাই,ফাঁসি চাই স্লোগান স্লোগানে প্রতিবাদ জানান ও আসামীদের চব্বিশ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেন প্রশাসনের কাছে।

মামলার এজাহারে থাকা আসামি মোঃ রাজ্জাক ফকির, জুনায়েদ ফকির, বাইজিদ ফকির,ইসমাইল ফকির, সেন্টু মেল্লা ও ইমরান ফকিরকে গ্রেফতারের দাবী মানববন্ধন ও প্রতিবাদকারী জনতারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজৈর পৌরসভার সাবেক মেয়র শামীম নেওয়াজ, সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বক্কার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা মনির সুজন ও কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমাম শাহরিয়ারসহ প্রমূখ।

উল্লেখ্য যে গত (১০ জুলাই)সোমবার বিকেলে উপজেলার পূর্ব স্বরমঙ্গল গ্রামে রাজ্জাক ফকিরের বাড়িতে তার শ্যালক রিপন শেখকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় ইতিমধ্যে মামলার চার নং আসামী রুমা বেগমকে রাজৈর থানা গ্রেফতার দেখিয়েছে।