ArabicBengaliEnglishHindi

মাদারীপুর জেলা সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ১০:২৬ অপরাহ্ন / ৪৭
মাদারীপুর  জেলা সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মীর ইমরান,মাদারীপুর ->>
মাদারীপুরের নবাগত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বিপিএম (বার) পিপিএম বলেছেন, পুলিশ মাদকের সাথে কোন আপোষ করবে না মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী কাউকেই কোন ছাড় দেয়া হবে না তবে এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা চাই।

পুলিশ সুপার আরো বলেন মাদারীপুর জেলা হবে মাদক,সন্ত্রাস, কিশোর গ্যাং মুক্ত। আমি যতদিন এ জেলায় কর্মরত থাকবো, ততদিন সকলের সাথে মিলে মিশে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখবো।

মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের সঞ্জয় কর্মকার অভিজিৎ ( সময় টিভি) ষ্টাফ রিপোর্টার-বলেন মামলা বিষয়ে দিঘদিন ঘুরতে হয় এবং মামলার বাদী ও বিবাদীদের মধ্যে পুলিশের মাধ্যমে সমঝোতা করা হয় এগুলো থেকে বেরিয়ে আসতে পারলেই পুলিশের প্রতি সাধারণ মানুষের বিশ্বাস বলবে।

সাংবাদিক অজয় কন্ডু ( প্রথম আলো) জেলা প্রতিনিধি বলেন মাদারীপুর জেলায় মানবপাচার দিন দিন বাড়ছে এর বিরুদ্ধে পুলিশের কি ভুমিকা রাখবে।

মেহেদি হাসান সোহাগ( বাংলা টিভি-জেলা প্রতিনিধি) বলেন- মাদারীপুর জেলাতে ইদানিং চুরিডাকাতি বেরে গেছে পুলিশকে সতর্ক হতে হবে। সাংবাদিকদের বিভিন্ন গঠন মূলক প্রশ্নে উত্তর দেন দেন নবাগত পুলিশ সুপার। বুধবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাদারীপুর জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন।

মাদারীপুর পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বিপিএম (বার) পিপিএম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এএনএম ওয়াসিম ফিরোজসহ মাদারীপুর জেলা পুলিশ ও শিবচর থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ ছাড়াও আরো অনেকেই ।