ArabicBengaliEnglishHindi

মাসুদের লাশ দেশে ফেরাতে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা পরিবারের


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৪:০১ অপরাহ্ন / ১৩৫
মাসুদের লাশ দেশে ফেরাতে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা পরিবারের

মোঃ হাসানুর রশিদ ->>

দক্ষিণ আফ্রিকায় ফ্রীস্টেট প্রভিন্সের শহরে সশস্ত্র ডাকাতের গুলিত খুন হন, নোয়াখালী সেনবাগ উপজেলার জয়নাল আবদীন মেম্বারের ছোট ছেলে গোলাম মোস্তফা মাসুদ (৩২)।  গত ১৭ ই ফেব্রুয়ারি আফ্রিকার স্থানীয় সময় রাত ৮:০০ টার সময় ঘটে এই মর্মান্তিক ঘটনা। এই ঘটনায় আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিত্সা নিচ্ছেন আরেক বাংলাদেশি ফেনী জেলার সেনবাগের ছেলে সাখাওয়াত হোসেন (৩৫)।

মাসুদের বড় ভাই কিরণ (৪০) বিষয়টি নিশ্চিত করে জানান। দীর্ঘদিন থেকে তার ছোট ভাই দক্ষিণ আফ্রিকার ফ্রীস্টেট প্রভিন্সের শহরে একটি দোকানের কর্মচারী হিসেবে কাজ করেছিলেন। ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮:০০টার দিকে পরিবারের সাথে কথা হয় ছোটভাই মৃত মাসুদের। তার পরদিন শুক্রবার বাংলাদেশ সময় রাত আটটার দিকে দক্ষিণ আফ্রিকায় থাকা। তার আরেক খালাতো ভাই মোস্তাফিজুর রহমান টেলিফোন করে পরিবারকে নিশ্চিত করেন যে বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮:০০টার দিকে দক্ষিণ আফ্রিকার সশস্ত্র সন্ত্রাসীরা ডাকাতির উদ্দেশ্যে দোকানে প্রবেশ করার চেষ্টা করে। এসময় দোকানে থাকা মাসুদ ও সাখাওয়াত বাধা দেয়ার চেষ্টা করে। এতে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি করলে মাসুদ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তার সাথে থাকা সাখাওয়াত গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয় পুলিশ এসে সাখাওয়াতকে হাসপাতালে ভর্তি করান এবং মৃত্যুর মাসুদের লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
শুক্রবার রাত আটটার দিকে পরিবারের কাছে নিহত মোস্তফার মৃত্যুর খবর আসার পর। তার গ্রামের বাড়িতে শুরু হয় শোকের মাতম। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে। পরিবার ও এলাকাবাসী গোলাম মোস্তফা মাসুদের লাশ দেশে আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতা কামনা করেন সহযোগিতা কামনা করেন।