ArabicBengaliEnglishHindi

মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন চান নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৩, ৬:১২ অপরাহ্ন / ৩৯৬
মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন চান নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ->>
তৃণমূল সাংবাদিকদের প্রাণের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা, ৪৩ বছরের এ পুরানো সংগঠনটিতে দেশব্যাপী সাংবাদিক সংখ্যা প্রায় ১৮ হাজার। যাহা দক্ষিণ এশিয়ার মধ্যে একটি বৃহৎ সাংবাদিক সংগঠন। যাহা স্বাধীনতা পক্ষের শক্তির কলম সৈনিকদের সংগঠন বলে পরিচিত। যার নেতৃত্বে চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত পালন করছেন সাংবাদিক সমাজের আইকন, বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ জনাব লায়ন নুর ইসলাম।

গত ১০সেপ্টম্বর জাতীয় সাংবাদিক সংস্থা এক বর্ধিত সভায় সংস্থার পক্ষ থেকে সংস্থার মহাসচিব মাসুদুর রহমান দিপু মাননীয় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, এই দেশে শিল্পী কোটা, খেলোয়াড় কোটা, আমলা কোটা সহ কতো কোটা অথচ মিডিয়া প্রজাতন্ত্রের চতুর্থ স্তম্ভ, মিডিয়ার কোন কোটা নেই। সে কারণেই বন্ধুর আদর্শের কলম সৈনিকদের সম্মিলিত প্লাটফার্ম জাতীয় সাংবাদিক সংস্থার সাংবাদিক কোটা প্রস্তাব, জাতীয় স্বার্থে টেকসই সরকার গঠনের স্বার্থে এটা সময়ের দাবি।

তারই ধারাবাহিকতায় কক্সবাজারে বঙ্গবন্ধু ও আপনার এবং আপনার পরিবারের পাগল আমাদের জাতীয় সাংবাদিক সংস্থার ভাইস চেয়ারম্যান নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান কে মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন দেওয়া জাতীয় সাংবাদিক সংস্থার প্রানের দাবী।

এতে করে সাংবাদিক সমাজের পক্ষে মহান জাতীয় সংসদে কথা বলার জন্য আমরা একজন যোগ্য মুজিব আদর্শের নিবেদিত প্রাণ কলম সৈনিক পাব।

যা পৃথিবীর সংবাদ পত্র ও সাংবাদিকতার প্রতি আপনার মহানুভবতা ও উদারতার পরিচয় স্পষ্ট হয়ে থাকবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার সমুদ্র জনপদ উখিয়া, টেকনাফে নৌকা প্রতীকে তার মনোনয়ন আমরা চাই,
এ বিষয়ে একটি গ্রহণযোগ্য, সুচিন্তিত সিদ্ধান্ত আশা করি।

একই সাথে তিনি নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খানকে সকল প্রকার সহযোগিতা করার জন্য জাতীয় সাংবাদিক সংস্থার সকল পর্যায়ের নেতা কর্মী সহ দেশের সকল গণমাধ্যম কর্মীদেরকে অনুরোধ করেন।