ArabicBengaliEnglishHindi

মিরকাদিমে কোটি টাকার সম্পদ পুড়লো ভয়াবহ আগুনে


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৭:০৩ অপরাহ্ন / ১৬৬
মিরকাদিমে কোটি টাকার সম্পদ পুড়লো ভয়াবহ আগুনে

শাহ্ আলম লিটন, মুন্সিগঞ্জ প্রতিনিধি –
মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার সংলগ্ন পুরাতন কাঠের ফার্নিচার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ব্যবসায়ীদের ও আশেপাশেই মানুষের কাছ থেকে একটা ধারনা পাওয়া গেছে, এতে প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে গেছে। মুন্সিগঞ্জ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ বলেন, সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় গত শনিবার রাত বারোটায় আগুন লাগে।

খবর পেয়ে মুন্সিগঞ্জের ফায়ার স্টেশনের দুটি ও কমলাঘাট নৌ ফায়ার স্টেশনের একটি ইউনিট রাত একটার দিকে ঘটনাস্হলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। প্রায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে কেউ হতাহত হয়নি। তবে আশেপাশে পানি স্বল্পতার কারনে তাৎক্ষনিকভাবে আগুন নিভাতে সমস্যায় পড়েন ফায়ার সার্ভিসের কর্মিরা। রিকাবিবাজার খাল থেকে পানি দিয়ে আগুন থামাতে হিমশিম খেতে হয় ফায়ার কর্মিদের।

এ ব্যাপারে এলাকার কাইয়ুম বলেন,” গভীর রাতে আগুনের লেলিহান শিখা আশেপাশে ছড়িয়ে পড়ে। লোক – জন ধারে কাছে ও কেউ আসতে পারেনি। মার্কেটের পশ্চিম দিকে বটতলার বাঁশের গদি থেকে আগুনের সুএপাত হতে পারে। ওখানে রাতে মশা তাড়ানোর জন্য আগুন জ্বালানো হয়। কাইয়িম আরো বলেন,মার্কেটের তেরোটি দোকান সম্পপূর্ণ ভাবে আর চারটি আংশিক ভাবে পুড়ে গেছে।এতে ক্ষয়ক্ষতির পরিমান এক কোটি টাকা।