ArabicBengaliEnglishHindi

মিরপুরে অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ উদ্ধার


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২২, ১১:৫১ অপরাহ্ন / ৬৪
মিরপুরে অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ->>
মিরপুরের শাহআলী থানার গড়ান চটবাড়ীর বেড়ীবাঁধ এলাকার তামান্না পার্কের পার্শ্ববর্তী ডোবা থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের (৩২) লাশ উদ্ধার করেছে শাহআলী থানা পুলিশ।

 

 

শাহআলী থানা পুলিশের বরাত দিয়ে জানা যায় গত,২৮/০৭/২২ইং তারিখ মঙ্গল বার আনুমানিক দুপুর ২.১৫ মিঃ সময় স্থানীয় লোকের মাধ্যমে খবর পেয়ে শাহআলী থানার এস আই নজরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পানিতে ভাসমান একটি লাশ দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় লাশটিকে পানিথেকে তুলে স্থানীয় লোকের কাছে মৃত্যুর কারণ ও লাশের পরিচয় জানতে চাইলে উপস্থিত সবাই কিভাবে মৃত্যু হয়েছে জানেনা বলে জানায়,এবং পরিচয়ও জানেনা বলে জানায়।

তবে আশ-পাশের কয়েকজন বলেন ২৭/৭/২২ তারিখ আনুমানিক সন্ধা সাড়ে ৬ টার দিকে মানুষিক ভারসাম্যহীন ভাবে এলাকায় ঘুরতে দেখা যায়। এবং তামান্না পার্কের গেটের পার্শ্ববর্তী নগর বাংলা হোটেলের কর্মচারী জানায় আমাদের হোটেলে এসে মুখে না বলে ইশারায় খাবার চাইলে, তাকে খাবার দেওয়া হয়,খাবার খেয়ে হোটেল থেকে বেরিয়ে যায় তারপর আর কিছু বলতে পারি না। এস আই নজরুল ইসলাম বলেন পানিতে পড়ে লোকটির মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

পরে লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। তদন্তকারী কর্মকর্তা এস আই নজরুল ইসলাম বলেন, আমি তদন্ত কারি অফিসার হিসাবে পাশাপাশি মানবিক দিক বিবেচনা করে লাশের পরিচয় নিশ্চিতের জন্য অনেক চেষ্টা করেও পরিচয় নিশ্চিত করতে পারিনাই,তিনি আরও বলেন জাতীয় পরিচয় পত্র না থাকায় ফিংগার প্রিন্ট নিয়েও তার কোন পরিচয় মেলেনি।

তবে লাশের পরিচয় নিশ্চিতের জন্য সব ধরনের চেষ্টা অব্যাহত আছে,আশা করি অচিরেই লাশের পরিচয় নিশ্চিত করতে সক্ষম হব। বর্তমানে লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ হিমাগারে রক্ষিত আছে।

এ বিষয়ে শাহআলী থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে, যাহার নং-১২, তারিখ ২৮/৭/২২ইং।