ArabicBengaliEnglishHindi

মিরপুরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার এক


প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০২২, ৮:৪২ অপরাহ্ন / ২৫৫
মিরপুরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার এক

বিশেষ প্রতিনিধি ->>
রাজধানীর মিরপুর এলাকায় পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবির অভিযোগে খন্দকার মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন দারুস সালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন।

মোস্তাফিজুর রহমানের গ্রামের বাড়ি রাজবাড়ীর পাংশা থানার হাবাসপুর গ্রামে। তিনি ঢাকায় কাফরুলের বাইশটেক এলাকায় বসবাস করতেন।

দারুস সালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন বলেন, সোমবার (১ আগস্ট) রাত ১১টা ৪৫ মিনিটে রাজধানীর মিরপুর-১ এ রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির কাছে মোটরসাইকেলে করে এসে মোস্তাফিজুর রহমান নিজেকে পুলিশ পরিচয় দেন। এসময় ওই ব্যক্তির কাছে থাকা ব্যাগটি দাবি করেন মোস্তাফিজ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

ব্যাগ দিতে অস্বীকার করলে ভয় দেখিয়ে ৫ হাজার টাকা দাবি করেন পুলিশ পরিচয় দেওয়া এ ব্যক্তি। এসময় ভুক্তভোগী ব্যক্তির চিৎকারে স্থানীয় লোকজন এসে পুলিশ পরিচয় দেওয়া মোস্তাফিজুর রহমানকে আটক করে। পরে টহল পুলিশ এসে মোস্তাফিজুরকে হেফাজতে নেয়। তার কাছ থেকে রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল জব্ধ করে পুলিশ।

পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন আরও বলেন, রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা গেছে গ্রেফতার ওই ব্যক্তির বিরুদ্ধে ডিএমপির শাহবাগ ও শেরেবাংলা নগর থানায় আরও দুটি মামলা রয়েছে। আর এবার ভুয়া পুলিশ পরিচয়ে গ্রেফতার হওয়ায় আরও একটি মামলা যুক্ত হলো।