ArabicBengaliEnglishHindi

মেরিন ড্রাইভে এনজিওর গাড়ির চাপয় ড্রাইভার সহ দুইজন নিহত হয়েছে।


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২২, ৯:০০ অপরাহ্ন / ৪০৪
মেরিন ড্রাইভে এনজিওর গাড়ির চাপয় ড্রাইভার সহ দুইজন নিহত হয়েছে।

কক্সবাজার প্রতিনিধি –

সীমান্ত উপজেলা টেকনাফে বিশ্ব খাদ্য কর্মসূচির (ডব্লিউএফপি) পিকআপভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার সহ দুইজন নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন আরও দুইজন।বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল নয়টা ত্রিশ মিনিটের দিকে টেকনাফ উপজেলার মেরিন ড্রাইভ সড়কের দরগার ছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়াপাড়ার বাসিন্দা মোহাম্মদ সাদেক ও যাত্রী টেকনাফ উপজেলা পৌরসভা জালিয়াপাড়ার বাসিন্দা মাহফুজা বেগম।আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।তিনি জানান, কক্সবাজার থেকে টেকনাফগামী আন্তর্জাতিক সংস্থা ডব্লিউএফপির পিকআপভ্যান ও টেকনাফ থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি রাস্তা থেকে ছিটকে কৃষি জমিতে গিয়ে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই দুইজন মারা যান। গুরুতর আহত অবস্থায় অটোরিকশার অপর দুই যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।তিনি জানান, দুর্ঘটনার খবরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।