ArabicBengaliEnglishHindi

মৌচাক ইউনিয়নের মেম্বর পদপ্রার্থী জসিমের গন জোয়ার


প্রকাশের সময় : মে ২৭, ২০২২, ৮:০৫ অপরাহ্ন / ৬৩
মৌচাক ইউনিয়নের মেম্বর পদপ্রার্থী জসিমের গন জোয়ার

স্বপন সরকার কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ০৪ নং মৌচাক ইউনিয়নের ০২ নং ওয়াডের মেম্বার পদপ্রাথী মো জসিম হোসেন।

আসছে ১৫ জুন ২০২২ ইং তারিখে মৌচাক ইউনিয়নের নিবাচন।সাহেবাবাদ,দিঘীবাড়ী,বৈরাগী চালা, রাজাবাড়ী, উওর রাজাবাড়ী এই কয়েকটি গ্রাম নিয়ে মৌচাক ইউনিয়নের ০২ নং ওয়াড গঠিত। জসিম ভাইয়ের নির্বাচনের প্রতিক হিসেবে তালা মার্কা ।

এই ওয়াডের বেশির ভাগই লোক এবারের নিবাচনে মো জসিম হোসেন কে মেম্বর বানানোর সিদ্ধান্ত নিয়েছে কারন জসিম হেসেন গরিবের বন্ধু,ন্যায় বিচারক,অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর,তারন্যের প্রতিক,নির্যাতিত মানুষের প্রান,দুস্থদের আর্তমানবতার সেবাই নিয়োজিত,প্রতি্ন্ধীদের স্বাবলম্বী করে তুলাই এর অদম্য প্রচেষ্ঠা, যুবকদের অহংকার, কিশোর দের ভালবাসার অভিরাম, যুবকদের মাদকাসক্ত থেকে কিভাবে ফিরিয়ে আনা যায় তার প্রচেষ্ঠা করা এর অন্যতম উদ্দেশ্য,শিক্ষার মান বৃদ্ধি,সংখ্যালঘুদের সমস্ত বিপদে সাহায্য করা।

দিন রাত যে কোন সময় সে জনগনের পাশে থাকে এরকম লোকই এবারের নিবাচনে মেম্বার হিসেবে দেখতে চান সবস্তরের জনগন।

বৈরাগী চালার হাজী মো ইসমাইল হোসেন জানান, জসিম কে সবসময় কাছে পাওয়া যায় এমন লোকই আমাদের মেম্বার হওয়ার যোগ্য।

দিঘীবাড়ীর মো দেলোয়ার তার বক্তব্যে জানান, জসিম ভাই নিপিড়ীত মানুষের পাশে সবসময় দেখা যায় তাকে আমরা ভোট দিব এবং বিজয়ী হবে ইনশাল্লাহ।

মেম্বর পদপ্রা্থী মো জসিম হোসেন বলেন,, এবারের নিবাচনে জনগনই আমাকে অংশগ্রহণ করার অনুমতি দিয়েছে। জনগনের ইচ্ছায় আমি নিবাচনে আসছি ।জনগনের দোয়া থাকলে এবাবের নিবাচনে জয়ী হবো ইনশাল্লাহ।