ArabicBengaliEnglishHindi

ম্যাকয়্ ফ্যাশন হাউসের শো’রুম উদ্ভোধন করলেন অপু বিশ্বাস ও নিরব


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৭:৩৮ অপরাহ্ন / ৪৯
ম্যাকয়্ ফ্যাশন হাউসের শো’রুম উদ্ভোধন করলেন অপু বিশ্বাস ও নিরব

রিফাত রাহুল খাঁন ->>
চিত্রনায়িকা অপু বিশ্বাস এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। তার অভিনীত অধিকাংশ সিনেমায় নায়ক ছিলেন শাকিব খান।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

সম্প্রতি নিরবের বিপরীতে ‘ছায়া বৃক্ষ’ সিনেমায় অভিনয় করেন অপু। এরই মধ্যে সিনেমার শুটিং শেষ হয়েছে। এরপর দীর্ঘদিন তাদের একসঙ্গে দেখা যায়নি। তবে এবার নিরবের সঙ্গে রাজধানীর একটি শপিং মলে দেখা গেছে অপু বিশ্বাসকে।

গতকাল ১৬ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরে টোকিও স্কোয়ারে ম্যাকয়্ ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করেন এই দুই তারকা। এ সময় ফ্যাশন ডিজাইনার, ম্যাকয়্-এর ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ্-উল-আলম সাজু, মডেল ও উপস্থাপিকা বারিশ, কোরিওগ্রাফার গৌতম সাহা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘ঈদের আগে ম্যাকয়্ এর ফটোশুট করেছি।ম্যাকয়্ এর ড্রেস আমার কাছে খুব পছন্দ।’ ম্যাকয়্’র কর্ণধার মেজবাউল আলম সাজু বলেন, ‘ম্যাকওয়ের সঙ্গে অপু বিশ্বাস ও নিরবকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। নান্দনিক ডিজাইন আর গুণগত মানের কথা বিবেচনা করেই আমাদের ড্রেস তৈরি করি।

এদিকে প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনা করছেন অপু বিশ্বাস। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’ প্রযোজনা করছেন তিনি। বন্ধন বিশ্বাসের পরিচালনায় এতে অপুর বিপরীতে কে থাকছেন তা এখনও ঠিক হয়নি বলে জানা গেছে।