ArabicBengaliEnglishHindi

রাজধানীর শাহজাহানপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা


প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ৮:৪৯ অপরাহ্ন / ১৬৫
রাজধানীর শাহজাহানপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক ->>
রাজধানীর শাহজাহানপুরে মোহাম্মদ অলিউল্লাহ রুবেল (৩৬) নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অলিউল্লাহ শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) মধ্যরাতে শাহজাহানপুরের গুলবাগে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

অলিউল্লাহর স্বজনরা জানান, অলিউল্লাহ শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি যুবলীগের রাজনীতি করতেন।কিন্তু কোনো পদে ছিলেন না। ব্যবসা করতেন পাশাপাশি রাজনীতিও করতেন। তার স্ত্রী তানজিনা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য। রাতে সে বাসায় ফেরার পথে শাহজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, অলিউল্লাহ শাহজাহানপুর শান্তিবাগ এলাকায় ১৭/১ নম্বর নিজ বাসায় থাকতেন। তার পিতা নবীউল্লা। নিহতের দুই ভাই এক বোন। সে ছিল ছোট।

ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

শাহজাহানপুর থানার ওসি ফারুকুল আলম গণমাধ্যমকে জানান, অলিউল্লাহ রুবেল আগে ছাত্রলীগ করতেন। ইদানিং যুবলীগের রাজনীতিতে ছিলেন। তবে কোনো পদে ছিলেন না। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

কারা, কী কারণে তাকে হত্যা করেছে-তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ফারুকুল আলম।