ArabicBengaliEnglishHindi

রাজধানী মিরপুরে পূর্ব শক্রতার জেরে নিহত-১,আহত-২


প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ১:৫৫ অপরাহ্ন / ৩৩২
রাজধানী মিরপুরে পূর্ব শক্রতার জেরে নিহত-১,আহত-২

নিজস্ব প্রতিবেদক ->>
রাজধানী মিরপুর দারুস সালামে পূর্ব শুত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় সিয়াম (১৩) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত ও দূই জন আহত।

ঘটনার সূত্রে জানা যায়, রাজধানীর মিরপুরে আলোচিত শুভ হত্যার মামলার আসামীরা জেল থেকে জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে নানান অপকর্মের সাথে জড়িত হয়।

এছাড়াও শুভ হত্যা মামলার বাদী ও সাক্ষীদের ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছিল। তারই ধারাবাহিকতায় গত ২১মে ২০২৩ ইং রাত আনুমানিক ৯ঘটিকার সময় দারুস সালাম থানাধীন বসুপাড়া এলাকায় উক্ত শুভ হত্যা মামলার সাক্ষী ইমরান ও তার বন্ধু আকবর আলীর উপরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় । এতে ইমরাম, আকবর আলী এবং কবি নজরুল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর ছাত্র মোঃ সিয়াম গুরুতর আহত হয়।

এলাকাবাসী ও স্বজনরা আহতদের উদ্ধার করে শহীদ সোরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষনা করেন এবং আহত অন্যান্যদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়।

আহতেদর কাছ থেকে হামলার বিষয়ে জানেত চাইেল তারা জানান, সেচ্ছাসেবকলীগ নেতা নাবিল খান এর পালিত এলাকার চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের হোতা অতুল, তামিম, কাউসার ও রাকিবের নেতৃত্বে আমাদের উপরে অতর্কিত হামলা চালানো হয়।

হাসপাতালে তথ্য সংগ্রহ করার সময় দারুসসালাম থানার অফিসার্স ইনচার্জ সঙ্গিয় ফোর্স নিয়ে হাসপাতালে উপস্থিত হন। ঘটনা বিষয় জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমরা খবর পেয়ে তাৎক্ষনিক হাসপাতালে ছুুটে আসলাম এবং ঘটনার তথ্য উপাথ্য সংগ্রহ করছি এ গুলো যাচাই বাচাই করে এর ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আহত ইমরান ও আলী আকবরকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে আপনাদের পরবর্তিতে বিস্তারিত জানানো হবে।