ArabicBengaliEnglishHindi

রাজশাহী মোহনপুরে স্কুলছাএী অপহরণের পর ধর্ষণ আটক -২


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২২, ১০:৫৩ অপরাহ্ন / ১৭৯
রাজশাহী মোহনপুরে স্কুলছাএী অপহরণের পর ধর্ষণ আটক -২

সৈয়দ আ:হালিম মোহনপুর প্রতিনিধি (রাজশাহী) ->>
রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। অপহরণের ৪৮ ঘন্টা পর সোমবার রাজশাহী নগরী থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে মোহনপুর থানা পুলিশ।

ওই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে সহযোগী আশরাফুল ইসলাম বাবু (৪৪), মোক্তার হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

স্কুলছাত্রীর মা বলেন, ‘প্রাইভেট থেকে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে উপজেলার নওনগর গ্রামের শামসুল প্রামানিকের বিবাহ ছেলে ইমরান প্রামানিক (৪০), গ্রেপ্তারকৃত আসামি আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেনের সহযোগিতায় উত্ত্যক্ত করত।

গত ৫ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে প্রাইভেট করে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার লোকজন আশরাফুল ইসলাম বাবু ও মোক্তার হোসেন আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে রাজশাহী শহরে রেখে আমার মেয়েকে ধর্ষণ করে ইমরান প্রামানিক । এ ঘটনায় সোমবার রাতে মোহনপুর থানায় ইমরানসহ তিনজনকে আসামি করে বিরুদ্ধে আমি মামলা করেছি।

মামলার পর রাজশাহী শহরে অভিযান চালিয়ে থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ। রাতে উপজেলার বাকশিমইল গ্রাম থেকে মামলার এজাহারভুক্ত আসামি আশরাফুল ইসলাম বাবু ও মোক্তার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ‘গ্রেপ্তার আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।