ArabicBengaliEnglishHindi

র‌্যাবের হাতে ৪৯০ বোতল ফেনসিডিল সহ চৌগাছার তিনজন গ্রেপ্তার


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৮:২৮ অপরাহ্ন / ৭৮
র‌্যাবের হাতে ৪৯০ বোতল ফেনসিডিল সহ চৌগাছার তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি ->>
যশোর সদর উপজেলার চুড়ামনকাটি শহিদুল ব্রিকসের সামনে থেকে প্রাইভেটকারসহ ৪৯০ বোতল ফেনসিডিলের চালান জব্দ করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (১২জুলাই) দুপুর ১২ টার পর এই মাদক সহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর জেলার চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের মিজানুর দফাদরের ছেলে তরিকুল ইসলাম, একই উপজেলার চাঁদপুর গ্রামের ফারুক আহম্মেদ ও গাড়ী চালক চৌগাছা উপজেলার দিঘড়ি গ্রামের মোস্তফা কামালের ছেলে রায়হান। । এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, এদিন দুপুর ১২ টার পর গোপন সূত্রে খবর পান যশোর-চৌগাছা পাকা রাস্তা দিয়ে চৌগাছা থেকে একটি প্রাইভেট কারে ফেনসিডিল নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী যশোরের দিকে আসছে।

এ খবরের ভিত্তিতে যশোর সদরের চুড়ামনকাটি যশোর-চৌগাছা সড়কে অবস্থিত শহিদুল ব্রিকস নামক ইটভাটার সামনে অস্থায়ী চেকপোষ্ট বসানো হয়। এক পর্যায়ে প্রাইভেট কারটি চেকপোষ্টের কাছে আসলে র‌্যাব সদস্যরা প্রাইভেট কারটি চেক করার উদ্দেশ্যে এগিয়ে গেলে প্রাইভেট কারে থাকা উল্লেখিত আসামীরা কার ফেলে দ্রুত পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়।

গ্রেফতারকৃত তিনজনের দেখানো মতে প্রাইভেট কার থেকে ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পরে প্রাইভেট কার, ফেনসিডিল এবং গ্রেফতারকৃতদের কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দেয়া হয়।