ArabicBengaliEnglishHindi

লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সি সভাপতি লায়ন সাহানা মুজিব, সেক্রেটারি লায়ন হেলাল উদ্দিন হিলু


প্রকাশের সময় : জুলাই ২২, ২০২৩, ৮:৪৩ অপরাহ্ন / ২৬৫
লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সি সভাপতি লায়ন সাহানা মুজিব, সেক্রেটারি লায়ন হেলাল উদ্দিন হিলু

এম রাসেল সরকার ->>
গতকাল ২১ জুলাই ২০২৩ ইং শুক্রবার আগারগাঁও লায়ন্স ভবন লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫বি১এর ঢাকা প্রেসিডেন্সি ক্লাবের ২০২৩/২৪‌ সালের সভাপতি পদে দায়িত্ব গ্রহণ করেন সিনিয়র লায়ন সাহানা মুজিব, সেক্রেটারি পদে লায়ন মো. হেলাল উদ্দিন হিলু।

১০৬ বছরের ঐতিহ্যবাহী সেবামূলক প্রতিষ্ঠান লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশ ডিস্ট্রিক্ট ৩১৫ বি১এর ঢাকা প্রেসিডেন্সি ক্লাব, লায়ন্স ক্লাব একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন যাহা নিজস্ব অর্থায়নে দেশের অবহেলিত জনগোষ্ঠীর গরীব অসহায় মানুষের পাশে থেকে সেবামূলক কাজে ব্যস্ত থাকেন।

তার ই ধারাবাহিকতায় এবার লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সি ক্লাবের সভাপতি পদে দায়িত্ব গ্রহণ করেন সিনিয়র লায়ন সাহানা মুজিব, সেক্রেটারি পদে দায়িত্ব গ্রহণ করেন লায়ন মোঃ হেলাল উদ্দিন হিলু, ও ট্রেজারার পদে দায়িত্ব গ্রহণ করেন ইন্জিনিয়ার লায়ন নজরুল ইসলাম মৃধা।

লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সি নবনির্বাচিত সভাপতি পদে দায়িত্ব গ্রহণ করার পর সিনিয়র লায়ন সাহানা মুজিব বলেন, আপনারা জানেন লায়ন এবং লিওরা যেভাবে সামাজিক ক্ষেত্রে মানুষের জন্য সেবা করা মানুষের পাশে দাঁড়ানো যে অবদান রেখেছেন তা আর বলার দরকার নেই তবে এই সেবা আমরা অব্যাহত রাখবো।

লায়ন্স ক্লাব ঢাকা প্রেসিডেন্সি নবনির্বাচিত সেক্রেটারি লায়ন মো. হেলাল উদ্দিন হিলু বলেন, দেশের এই উন্নয়ন অভিযাত্রায় লায়ন এবং লিও সদস্যদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তারা তাদের মানবসেবামূলক কার্যক্রমের পাশাপাশি বর্তমান সরকারের বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ডে সব রকমের সহায়তা প্রদান করে যাচ্ছে।

তিনি আরও বলেন, মাত্র কয়েক বছর আগেও বিশ্বে বাংলাদেশ একটি ক্ষুধা, দারিদ্র্য এবং প্রাকৃতিক দুর্যোগপীড়িত দেশ হিসেবে পরিচিত থাকলেও আজ তা উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। আত্ম মানবতার কল্যাণে আমরা সব সময় মানুষের পাশে থাকবো বলে তিনি ব্যক্ত করেন।