ArabicBengaliEnglishHindi

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় চাচা ভাতিজা নিহত


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০২২, ৬:২৩ অপরাহ্ন / ৭৪৬
লালমনিরহাটে ট্রাকের ধাক্কায়  চাচা ভাতিজা নিহত

লালমনিরহাট প্রতিনিধি ->>

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় বাবার সাথে স্কুল যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় ক্যামব্রিয়ান স্কুলের ছাত্র নাঈম (৬) নামে এক শিশু এবং তার চাচা ইমরানের (২৫) মৃত্যু হয়েছে। এসময় তার বাবা ও চাচা গুরুতর আহত হয়। ঘাটক ট্রাকটিসহ চালককে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারী) সকালে ওই উপজেলা পরিষদ থেকে তিনশত মিটার উত্তরপাশে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে আরডিআরএস অফিসের সামনে এ ঘটনা ঘটে।

শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু নাঈম তার বাবা ও চাচার সাথে মোটরসাইকেল যোগে হাতীবান্ধায় স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে বুড়িমারীগামী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে নাঈম নিহত হয়। এ সময় বাবা ফারুক ও চাচা ইমরান গুরুতর আহত হলে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এবিষয়ে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির লাশ উদ্ধার করে পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।