ArabicBengaliEnglishHindi

শরণখোলার উদ্দেশে ছেড়ে আসা বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২,আহত ১৫


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২২, ৫:৪৭ অপরাহ্ন / ৯৫
শরণখোলার উদ্দেশে ছেড়ে আসা বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২,আহত ১৫

শরণখোলা (বাগেরহাট) ->>

বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে। এতে নারীসহ দুজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার পালেরহাট নামক স্থানে শরণখোলাগামী এ দুর্ঘটনা ঘটে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

হাইওয়ে পুলিশ ও যাত্রীবাহী বাসের আহত যাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শরণখোলাগামী মেঘনা ক্লাসিক বাসটি পালেরহাট এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক নারী ও এক পুরুষ যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনির মল্লিক (৪২)। নিহত অপর নারীর নাম না জানা গেলেও তাঁর আহত ছেলের নাম ছগির শেখ বলে জানা গেছে। তাঁদের বাড়ি খাগড়াছড়ি। তাঁর অবস্থাও আশঙ্কাজনক হওয়ার বিস্তারিত জানা যায়নি।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. অনিক হাসান মাহমুদ বলেন, দুটি মরদের এসেছে। আইনি প্রক্রিয়ায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আটজন আহত যাত্রী এসেছে যার মধ্যে চারজনের অবস্থা গুরুতর। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে সরাসরি খুলনায় নেওয়ার হয়েছে কয়েকজন যাত্রীকে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এদিকে দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে মডেল থানার পুলিশ, হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত এলাকা থেকে দুমড়েমুচড়ে যাওয়া বাসটি পুলিশ জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন বলেন, সকালে এ দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। দুর্ঘটনায় দুজন ঘটনাস্থলেই মারা গেছেন।

ইউএনও আরও বলেন, ‘ইদানীং দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে। সড়কে শৃঙ্খলা ফেরাতে ও দুর্ঘটনা কমাতে আমরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে যাচ্ছি।