ArabicBengaliEnglishHindi

শুরু হলো বিশ্বরঙ শারদ সাজের অডিশন রাউন্ড


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ৬:৩৫ অপরাহ্ন / ২২৪
শুরু হলো বিশ্বরঙ শারদ সাজের অডিশন রাউন্ড

শোবিজ ডেস্ক ->>
বিশ্বরঙ সুদীর্ঘ ২৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন শিল্পে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৭ বছরে বাংলাদেশের ফ্যাশন জগতে অনেক মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে। সেই ধারাবাহিকতায় বিশ্বরঙ এবং যমুনা ফিউচার পার্কের আয়োজনে সপ্তম বারের মতো শুরু হতে যাচ্ছে “শারদ সাজে বিশ্বরঙ এর দিদি ২০২২” এবং দ্বিতীয় বারের মতো শুরু হতে যাচ্ছে “শারদ সাজে বিশ্বরঙ এর দাদা ২০২২”।

১৬ সেপ্টেম্বর শুক্রবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে শুরু হতে যাচ্ছে শারদ সাজে বিশ্বরঙ এর দিদি এবং দাদা রিয়েলিটি শো এর অডিশন রাউন্ড। অডিশন রাউন্ড এর বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার এবং বিশ্বরঙ এর কর্নধার বিপ্লব সাহা, খ্যাতিমান কোরিও গ্রাফার বুলবুল টুম্পা, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল মারিয়া কিসপট্টা, স্বনামধন্য উপস্থাপিকা, অভিনেত্রী ও মডেল মৌসুমী মৌ, চিত্রনায়ক শিপন মিত্র, মডেল সান্জু জন, মডেল আজাদ ফারহানা লিমি এবং সংগীত শিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া।

বিগত বছরগুলোতে “শারদ সাজে বিশ্বরঙ এর দিদি এবং দাদা” প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন। তারা হয়তো আগামী সময়ের উজ্জল নক্ষত্র হিসেবে প্রতিষ্ঠা পাবেন। তাই আপনিও প্রস্তুতি নিন। শারদ সাজে বিশ্বরঙ এর দিদি এবং দাদা-২০২২ এর মুকুট বিজয়ী হতে।