ArabicBengaliEnglishHindi

শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৮:১৩ অপরাহ্ন / ৮৯
শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

এস এম জীবন ->>
শহীদ শেখ রাসেল এর শুভ জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করেছ আওয়ামী লীগের ভ্রাতৃস্ঠপুত সংগঠনটি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র ও বাংলাদেশ এর ৪ বারের নির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আদরের ছোট ভাই শহীদ শেখ রাসেল এর ৫৯ তম শুভ জন্মদিন উপলক্ষে আজ বাদ আছর হাইকোর্ট মাজার মসজিদে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ, সহ সভাপতি সাংবাদিক গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন, কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও দৈনিক গ্রামীণ কৃষি পএিকার সম্পাদক জনাব এস এম আশরাফুল আলম, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্য জনাব মইনুল ইসলাম, সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু, কৃষিবিদ হাসান রুহি, মো. হেলাল উদ্দিন, সৈয়দ হাসান মুসান্না, এডভোকেট হাওলাদার আবুল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ এর আহবায়ক আসিফ হাওলাদার ইলিয়াস, ঢাকা মহানগর উওর এর সাধারণ সম্পাদক মীর আলাউদ্দিন বাপ্পি , ঢাকা মহানগর পশ্চিম এর সভাপতি শেখ জামাল উদ্দিন, ঢাকা জেলা উওর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যুগ্ম আহবায়ক জনাব হাসান আলী মুন্সী, ঢাকা মহানগর উত্তর এর প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাকসুদুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর উওর এর কার্যনির্বাহী কমিটির সদস্য রিয়াজুর রহমান মুন্না, ঢাকা মহানগর দক্ষিণ এর বীর মুক্তিযোদ্ধা মো. পান্নু মিয়া ও জনাব নুরুল হক মোল্লা সহ প্রমুখ নেতৃবৃন্দ।