ArabicBengaliEnglishHindi

শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও মিষ্টি বিতরণ করে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২২, ৯:২১ পূর্বাহ্ন / ৫২৩
শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও  মিষ্টি বিতরণ করে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ

বিশেষ প্রতিনিধি ->>
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে আজ বাদ আছর রাজধানী মিরপুরে হযরত শাহআলী বোগদাদি (রঃ) মাজার মসজিদে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন, কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক গ্রামীণ কৃষি পএিকার সম্পাদক এস এম আশরাফুল আলম, সহ সম্পাদক সাংবাদিক এম জেড মাসুদ, ঢাকা মহানগর উত্তর এর সভাপতি হাজ্বী তারিকুল ইসলাম তরু, সাধারণ সম্পাদক মীর আলাউদ্দিন বাপ্পি, ঢাকা মহানগর পশ্চিম এর সভাপতি শেখ জামাল উদ্দিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সন্মানিত সদস্য সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু, মো. হানিফ হাজারী, গোলাম রসুল বাবু, শেখ ওয়ালী উল্লাহ ওলি, দিনাজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক এস এম জীবন, ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মথিশ, ঢাকা জেলা উওর কমিটির যুগ্ম আহবায়ক হাসান আলী মুন্সী, ঢাকা জেলার বিরুলিয়া ইউনিয়ন এর সভাপতি মো. ইসমাইল মাতবর সহ ঢাকা মহানগরীর সম্পাদক মন্ডলীর সন্মানিত সদস্যবৃন্দ সহ পল্লবী, রুপনগর, কাফরুল, শাহআলী, দারুসসালাম থানা, মিরপুর থানা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক দোয়ায় উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠন এর উপস্থিত নেতৃবৃন্দদের সাথে নিয়ে হযরত শাহআলী বোগদাদি ( রঃ) এর মাজারে ফাতেহা পাঠ ও দোয়া করেন।