ArabicBengaliEnglishHindi

শ্রীপুরে কুমারী মেয়েকে জোরপূর্বক সিদুর পরানোর অভিযোগ


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৭:০৪ অপরাহ্ন / ২৩৯
শ্রীপুরে কুমারী মেয়েকে জোরপূর্বক সিদুর পরানোর অভিযোগ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি ->>

মাগুরার শ্রীপুরে তন্নী মন্ডল (২২) নামে কুমারী মেয়েকে জোরপূর্বক সিদুর পরানোর অভিযোগ উঠেছে ভারত থেকে আগত সজল নামে এক যুবকের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার সময় এ ঘটনা ঘটে। তন্নী মণ্ডল উপজেলার সদর ইউনিয়নের চিলগাড়ী নতুনপাড়া গ্রামে হরেন্দ্রনাথ মণ্ডলের মেয়ে। এ বিষয়ে শুক্রবার বিকেলে তন্নী মণ্ডল বাদী হয়ে ৪ জনের নামে শ্রীপুর থানায় একটি অভিযোগ করে।

এ বিষয়ে তন্নী মণ্ডল বলেন, বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৩ টার দিকে ভারত থেকে আগত সজল, পরিমল কুমার মণ্ডল, আদলী রানী ও আলো রানী পরিকল্পিতভাবে আমাদের বাড়িতে বেড়াতে আসে। এ সময় কোন পুরুষ মানুষ বাড়িতে ছিল না। এই সুযোগে জোরপূর্বক আমার সিথিতে সিদুর পরিয়ে দেয়। পরিমলের মেয়ে অন্তি মণ্ডল এ ঘটনা ভিডিও ধারন করে। সজল বলে আমাকে বলে, তার কথা মত না চললে ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দিবে। এ ঘটনায় আমি চিন্তিত আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে তন্নী মণ্ডলের মা বলেন, আমি রান্না ঘরে রান্না করছিলাম। আমার মেয়ে ঘরে শুয়ে ছিল। ওরা আমার বাড়িতে জোর জোরপূর্বক মাথায় সিদুর পরিয়ে দেয়।

এ বিষয়ে অভিযুক্ত পরিমলের স্ত্রী আদলী রানী বলেন, আমরা ওই বাড়িতে যাই না। ওই ছেলেরা ওই বাড়িতে আসা-যাওয়া করে। এ ঘটনায় আমাদের মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাব্বারুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।