ArabicBengaliEnglishHindi

সবার কাছে দোয়া চাইলেন সানী-মৌসুুমী


প্রকাশের সময় : জুন ১৮, ২০২২, ১০:১৫ অপরাহ্ন / ৬৩
সবার কাছে দোয়া চাইলেন সানী-মৌসুুমী

শোবিজ ডেস্ক –
ওমর সানী পরিবার ও জায়েদ খান ইস্যুতে বেশ কয়েকদিন ধরেই নানা আলোচনা-সমালোচনা চলছে চলচ্চিত্র অঙ্গনে। সানীর জায়েদ খানকে চড় মারা, জায়েদ খানের পিস্তল বের করে সানীকে হুমকি দেওয়া, মৌসুমীর অডিও বার্তা, জায়েদের বিরুদ্ধে সানীর শিল্পী সমিতিতে মৌসুমীকে হয়রানি ও সংসার ভাঙার অভিযোগের বিষয়গুলো ছিল আলোচনা কেন্দ্রে।

তাদের একে অন্যের বিরুদ্ধে এমন অভিযোগ আর তর্ক-বিতর্কের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কী এই তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কী আলাদা থাকছেন? যদিও এমন গুঞ্জনের উত্তরে ওমর সানী বলেছিলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য থাকবেই। এটা খুবই স্বাভাবিক ইস্যু।

আমরা এখনও একই ছাদের নিচে আছি। মৌসুমী আমার স্ত্রী, আমার সন্তানের মা। তাকে অসম্মান করে আমি একটি কথাও বলবো না। আমি চাই না, এই ২৭ বছরে এসে কোনো ধরনের ভুল বোঝাবুঝি হোক।’ তবে এবার সেই মনোমালিন্যের পালাও শেষ হলো। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন।

সেখানে এক টেবিলে মুখোমুখী বসে খাবার খেতে দেখা যায় এই তারকা দম্পতিকে। ছবির ক্যাপশনে সানী লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ সানীর পোস্টটি এরইমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই তাদের একসঙ্গে দেখে শুকরিয়া আদায় করেছেন।