ArabicBengaliEnglishHindi

সরিষাবাড়ী থেকে অপহৃিত কিশোরী উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২২, ১০:৩৫ অপরাহ্ন / ৩০৬
সরিষাবাড়ী থেকে অপহৃিত কিশোরী উদ্ধার

এমরান হোসেন ->>

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দশম শ্রেণি পড়ুয়া এক কিশোরী (১৫) কে অপহরণের ১১দিন পর গোপালগঞ্জ থেকে উদ্ধার ও অপহরণকারী ইয়ানভীর ইসলাম ইমরান ওরফে উৎসকে (২১) গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃত ইয়ানভীর ইসলাম উৎস সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ধোপাদহ গ্রামের মৃত হাতেম গেমরার ছেলে। রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সরিষাবাড়ী সালেমা খাতুন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দেয় ইয়ানভীর ইসলাম ইমরান। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে ক্ষিপ্ত হয়ে গত ২ ফেব্রুয়ারি বিদ্যালয়ে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে চলে যায়। এ বিষয়ে গত ১০ ফেব্রুয়ারি শিক্ষার্থীর বাবা সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পরে জামালপুর ক্যাম্পের র‌্যাব প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান শনাক্ত করে। শনিবার দুপুরে মাদারীপুরের র‌্যাব-৮ , সিপিসি-৩ সহযোগিতায় সরিষাবাড়ী থানা পুলিশ গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে অপহরনকারী ইয়ানভীর ইসলামকে আটক ও অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, শনিবার সন্ধ্যায় থানায় তাদেরকে হস্তান্তর করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা শেষে আজ রবিবার পরিবারের কাছে হস্তান্তর এবং আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।