ArabicBengaliEnglishHindi

সাংবাদিকতা বিভাগে ভর্তি হলেন দীঘি


প্রকাশের সময় : অগাস্ট ১৭, ২০২২, ৮:৪৮ অপরাহ্ন / ৮৭
সাংবাদিকতা বিভাগে ভর্তি হলেন দীঘি

রিফাত রাহুল খাঁন ->>
অনেক অভিনয়শিল্পীকেই সিনেমায় সাংবাদিক চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে সিনেমায় নয়, বাস্তবেই সাংবাদিক পেশাকে জানতে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি ভর্তি হলেন সাংবাদিকতা বিভাগে। গত বুধবার (১০ আগস্ট) রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ভর্তি হয়েছেন তিনি।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

দীঘি গত এইচএসসি পরীক্ষায় পাশ করেছিলেন। অপেক্ষা করছিলেন অনার্সে ভর্তির। আর সেখানে বেছে নিয়েছেন পছন্দের বিষয়-সাংবাদিকতা। দীঘির ভাষ্য, ‘ফিল্ম অ্যান্ড মিডিয়া সম্পর্কে আরও বেশি জানতে চাই। আর এ কারণে সাংবাদিকতায় ভর্তি হয়েছি। যত বেশি জ্ঞান অর্জন করতে পারবো তত বেশি উন্নতি করতে পারবো। সাংবাদিকতা আমার জন্য এডিশনাল মজার ব্যাপার।’

এতে বাবারও মত আছে বলে জানান দীঘি। তিনি আরও বলেন, ‘বাবাকে বলেছিলাম এই বিষয়ে পড়তে আগ্রহী। সে কারণে তিনি বরাবরের মতো আমার মতকে প্রাধান্য দিয়েছেন। আমি যেমন খুশি, বাবাও তেমন খুশি হয়েছেন।’ দীঘি চলতি বছর রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ ৩.৭৫ পেয়ে এইচএসসি পাশ করেছেন।

অন্যদিকে, একসময়ের শিশু শিল্পী দীঘি বর্তমানে নায়িকা হিসেবে কাজ করছেন। এ ভূমিকায় তার দুটি ছবি ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি পেয়েছে। এছাড়া চরকিতে মুক্তি পায় তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি।