ArabicBengaliEnglishHindi

সাংবাদিক বাদশা সেকেন্দার ভুট্টুর বাবার মৃত্যু


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৭:২৭ অপরাহ্ন / ১১৮
সাংবাদিক বাদশা সেকেন্দার ভুট্টুর বাবার মৃত্যু

রুহুল আমিন,(ডিমলা-নীলফামারী)প্রতিনিধি ->>

দৈনিক মানবকন্ঠের ডিমলা উপজেলা প্রতিনিধি এবং ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক বাদশা সেকেন্দার ভুট্টুর বাবা নুরুন্নবী ইসলাম দুলাল আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বৃহস্পতিবার (১৮-আগষ্ট/২২)আনুমানিক সকাল ১০ টায় ঢাকা ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি হৃদরোগে আক্তান্ত ছিলেন। মুত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রেসক্লাব ডিমলার সভাপতি সারোয়ার জাহান সোহাগ, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ রুবেল, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক রুহুল আমিন ও সাংবাদিক কামরুজ্জামান মৃধাসহ প্রেসক্লাব ডিমলার সকল সাংবাদিক সদস্যবৃন্দ এবং অন্যান্য সাংবাদিক সংগঠনগুলো গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। সেই সঙ্গে মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুমের পারিবারিক সূত্রে দৈনিক জনতার বাংলা কে জানান, ঢাকা ইবনে সিনা হাসপাতাল থেকে লাশ গ্রামের বাড়ি ডিমলা কোরানীপাড়ায় নিয়ে এসে রাত ১০ পি.এম জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।