ArabicBengaliEnglishHindi

সাভারে পদ্মাসেতু উদ্ভোদন উপলক্ষে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৭:৫৩ অপরাহ্ন / ৩৫
সাভারে পদ্মাসেতু উদ্ভোদন উপলক্ষে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ

এনামুল হক শামীম ->>
দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের বহুল প্রত্যাশিত ‘পদ্মা সেতু’র উদ্বোধন ২৫ জুন শনিবার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সাভারে কেন্দ্রীয় যুব লীগের উদ্যোগে ৬০ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ৬০ টি সেলাই মেশিন ও ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২৫ জুন) সকালে এ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহাম্মেদ নাসিম পাভেল উপস্থিত থেকে এ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু আহম্মেদ তৌফিক প্রবালসহ আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণি-পোশার মানুষ। আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাজু দেওয়ান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল বলেন, আজ ২৫ জুন বাংলাদেশের আপমর জনগোষ্ঠীর স্বপ্নের ‘পদ্মা সেতু’র শুভ উদ্বোধন করছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসিকতার কারণেই ২১ জেলার প্রায় তিন কোটি মানুষের আজ ‘পদ্মা সেতু’ বাস্তবে পরিণত হয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের সব ষড়যন্ত্রকে হার মানিয়ে এই প্রকল্প আলোর মুখ দেখেছে। তাই এই সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রীর কারণেই আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এর ফলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নতুন দ্বার উন্মোচন হবে।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।