ArabicBengaliEnglishHindi

সেবা পেতে যেন সাধারণ মানুষ হয়রানির শিকার না হয় : এনামুল হক শামীম


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৬:৪৩ অপরাহ্ন / ১১৮
সেবা পেতে যেন সাধারণ মানুষ হয়রানির শিকার না হয় : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জনগণ যে আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের নির্বাচিত করেছে, তার প্রতিদান দিতে হবে এবং জনগনের সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সেবক হয়ে কাজ করতে হবে। সবাই যাতে দ্রুত সময়ে ন্যায় বিচার পায় তা নিশ্চিত করতে হবে। জন্ম নিবন্ধন, সার্টিফিকেট সহ কোনো সেবা নিয়ে হয়রানি করা যাবে না। জনগণের প্রতি দায়বদ্ধ থেকে দায়িত্ব পালন করতে হবে। মানুষ যাতে তার অধিকার ও ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয় তা নিশ্চিত করতে হবে।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) সকালে শরীয়তপুরের সখিপুরের চারভাগা পাইকবাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসা মাঠে নড়িয়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু মানুষের জন্য কাজ করে গেছে। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পিতার পদাঙ্ক অনুসরণ করে কাজ করে চলছেন। তাই আপনাদের সব সময় মাথায় এটাই রাখতে হবে, জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। মানুষের মৌলিক চাহিদাগুলো একে একে পূরণ করার জন্য কাজ করতে হবে। গ্রামের তৃণমূলের দ্বোরগোড়ায় সেবা পৌছে দিতে হবে।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য এনায়েতউল্যাহ মুন্সী, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নওপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন মুন্সী, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান বাদশা শেখ, নশাসন ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার, বিঝারী ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ কাজী, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, কেদারপুর ইউপি চেয়ারম্যান মিহির চক্রবর্তী, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, জপশা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, রাজনগর ইউপি চেয়ারম্যান আবু আলেম মাদবর, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী, ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার প্রমূখ।

এসময় নড়িয়া উপজেলার সকল ইউনিয়নের মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ যখন সারা বিশ্বে একটি পজিটিভ ভাব তুলে ধরেছে। তখন এই ঘাপটি মেরে লুকিয়ে থাকা বিএনপি নামক দলটি তার ষড়যন্ত্রের নতুন চাল চালা শুরু করেছে। বর্তমান সময়ে যে লবিস্ট ষড়যন্ত্র হচ্ছে এটা অবশ্যই দেশবিরোধী ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র মাতৃভূমির বিরুদ্ধে ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেলের বিরুদ্ধে ষড়যন্ত্র। তাই সকলকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখতে হবে এবং ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।