ArabicBengaliEnglishHindi

সোনাইমুড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন,সভাপতি খোরশেদ, সম্পাদক ইয়াকুব


প্রকাশের সময় : মে ৬, ২০২২, ৮:২৩ অপরাহ্ন / ৬৪
সোনাইমুড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন,সভাপতি খোরশেদ, সম্পাদক ইয়াকুব

নিজস্ব প্রতিবেদক ->>

ঐতিহ্যবাহী সোনাইমুড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২২-২৪) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে ২০২২ সালের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন ২৬জন সদস্য।

উৎসবমুখর পরিবেশে “সোনাইমুড়ী প্রেসক্লাব” কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন “দৈনিক যায়যায়দিন” পত্রিকার প্রতিনিধি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক পদে এশিয়ান টিভির প্রতিনিধি ইয়াকুব আল মাহমুদ, সহ সভাপতি দৈনিক ইনকিলাব/নিউ নেশন”প্রতিনিধি বেলাল হোছাইন ভূঁইয়া,দৈনিক আমাদের অর্থনীতির প্রতিনিধি মামুনুর রশীদ, যুগ্ন সাধারন সম্পাদক পদে দৈনিক আমার সংবাদ প্রতিনিধি জসিম উদ্দিন,দৈনিক আমার কাগজ প্রতিনিধি ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমার সংবাদ প্রতিনিধি অনুপ সিংহ, “দৈনিক বাংলাদেশের খবর”প্রতিনিধি মোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক খবর ও নোয়াখালী সময় প্রতিনিধি এম এবি ছিদ্দিক,দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি কোষাধক্ষ্য পদে আব্দুল মতিন, দপ্তর সম্পাদক পদে দৈনিক সরকার প্রতিনিধি এ কে এম মহিউদ্দিন, প্রচার সম্পাদক পদে দৈনিক জাতীয় নিশান প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ নির্বাচিত হয়েছে।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে প্রধান নির্বাচন পরিচালনা পরিষদের দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আরেফিন জাফর, প্রতিষ্ঠাতা সদস্য ও অধ্যাপক সালাউদ্দিন পাটোয়ারী,সোনাইমুড়ী সরকারি ডিগ্রি কলেজের বাংলার প্রভাষক মহিবুল্লাহ খান ভুট্টো,প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ মতিন।

এর আগে গত ২মে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় এবং ৪মে মনোনয়ন পত্র সংগ্রহ ও যাচাই-বাছাই করা হয়। ৫মে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিলো। এবং পূর্বঘোষিত শুক্রবার (৬-মে) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।