ArabicBengaliEnglishHindi

স্ত্রী সন্তানকে কুপিয়ে হত্যার পর নিজে আত্মহত্যা চেষ্টা


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২২, ৬:৫২ অপরাহ্ন / ৫৬
স্ত্রী সন্তানকে কুপিয়ে হত্যার পর নিজে আত্মহত্যা চেষ্টা

জিকে রউফ,নীলফামারী জেলা প্রতিনিধি ->>
নীলফামারীর ডোমার উপজেলার ৭ নং বোড়াগাড়ী ইউনিয়নের হরতকীতলা নিমোজখানা এলাকায় একই পরিবারের ২ জন নিহত এবং ২ জন গুরুতর আহত অবস্থায় বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বুধবার ৩১ আগষ্ট সকালে সামান্য ঝগড়াঝাটিকে কে কেন্দ্র করে উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ড চান্দিনা পাড়া এলাকার সমারু ইসলামের ছেলে জিয়াবুল ইসলাম (৩৫) ধারালো ছুরি দিয়ে প্রথমে তার স্ত্রী রত্না বেগম(২৬) এর পেটে কোপ দেয় এসময় আড়াই বছরের মেয়ে ইয়াসমিন এবং রত্নার মা দৌড়ে এলে জিয়াবুল তাদেরকেও কোপ মারার পর সেই ধারালো ছুরি দিয়ে নিজের পেটেও চোট মারে। এরই মধ্যে জিয়াবুলের স্ত্রী রত্না এবং মেয়ে ইয়াসমিন বাঁচার তাকিদে আহত অবস্থায় দৌড় দিলে বাড়ি থেকে ২শত গজ দুরে রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু বরন করেন।

নিহতরা হলেন ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের হরতকিতলা নিমোজখানা এলাকার আব্দুল করিমের মেয়ে রত্না বেগম ও তার আড়াই বছরের মেয়ে ইয়াসমিন।

বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয় এবং জিয়াবুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং তার শ্বাশুড়ি বিলকিস বেগমকে গুরুতর আহত অবস্থায় বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন,উক্ত ঘটনাস্থল পরিদর্শন করতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এবং তার সফরসঙ্গী সৈয়দপুর উপজেলার দ্বায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার এসেছেন। লাশ বর্তমানে বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে রয়েছে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।