ArabicBengaliEnglishHindi

হোমনায় আত্মকর্মসংস্থান সৃষ্টিতে বেকার যুবকদের ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন


প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৪:০১ অপরাহ্ন / ৬২
হোমনায় আত্মকর্মসংস্থান সৃষ্টিতে বেকার যুবকদের ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন

মো. হারুন অর রশিদ, হোমনা প্রতিনিধি ->>
কুমিল্লার হোমনায় করোনায় ক্ষতিগ্রস্ত বেকার যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ড্রাইভিং প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া বিষয়ক উপজেলা কমিটির বাস্তবায়নে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহযোগিতায় উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে এ ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে তিনজন দক্ষ প্রশিক্ষক দ্বারা মাসব্যাপী ৪০ জন পুরুষ ড্রাইভিং প্রশিক্ষণে অংশ নিবেন।

এ উপলক্ষে পরিষদের হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন’দের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, জাইকার উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটেটর খালিদ মোস্তাফিজ, উপজেলা যুব উন্নয়ন অফিসার বেলায়েত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে অংশ নেওয়া প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, এখন থেকে যে সকল বেকার যুবকরা প্রশিক্ষণ নিয়েছে আমরা আশা করি তারা দেশে ও দেশের বাহিরে বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখবেন।