ArabicBengaliEnglishHindi

হোমনায় মৃত প্রবাসি পরিবারকে আর্থিক সহায়তা দিল হোমনা তিতাস প্রবাসি কল্যান পরিষদ


প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২২, ৭:৪০ অপরাহ্ন / ৭২
হোমনায় মৃত প্রবাসি পরিবারকে আর্থিক সহায়তা দিল হোমনা তিতাস প্রবাসি কল্যান পরিষদ

হারুন অর রশিদ,হোমনা প্রতিনিধি ->>
কুমিল্লার হোমনায় দুবাই কর্মস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত আবিদ আলীর ছেলে মৃত বাদশা মিয়ার পরিবারের পাশে আর্থিক সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন হোমনা-তিতাস প্রবাসি কল্যান পরিষদ।

আজ রবিবার সকাল ১১ টার দিকে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের রামপুর-শরিফপুর গ্রামে হোমনা-তিতাস প্রবাসি কল্যান পরিষদের কেন্দ্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার মৃত বাদশা মিয়ার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তার পরিবারের খোঁজ খবর নেন।

এ সময় তার স্ত্রীর উপস্থিতে কল্যান পরিষদের পক্ষ থেকে তার দুই ছেলের নিকট ১ লক্ষ টাকা এবং সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি’র নিজস্ব তহবিল থেকে আরো ১০ হাজার টাকা সহ মোট ১ লাখ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

জানা গেছে, মৃত বাদশা মিয়া দুবাইতে চাকুরী রত অবস্থায় গত ৯ জুলাই হৃদ রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যবরণ করেন। তার লাশ দেশে পাঠানোর জন্য হোমনা-তিতাস কল্যান পরিষদের সদস্যবৃন্দদের চেষ্ঠায় গত ১৬ জুলাই তার মৃত লাশ দেশে আনা হয়। ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবার কে সান্তনা দেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

এ সময় আর্থিক অনুদান তুলে দেন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার, সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি মোস্তফা কামাল, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, সংগঠনিক সম্পাদক আবুল কালাম, সদস্য আলামিন, মো.ফারুক, জামান মিয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনি, ঘাগুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, স্থানীয় ইউপি সদস্য ফারুকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রবাসি কল্যান পরিষদের সভাপতি মহিউদ্দিন খন্দকার জানান, বিদেশ থেকে বাদশা মিয়ার লাশ দেশে আনার জন্য যে খরচ হয়েছে তা পরিষদ বহন করেছে। এ ছাড়া সংসদ সদস্যের নিদের্শ মতে প্রবাসি ও তার পরিবারের যে কোন সমস্যা সমাধানে এ সংগঠন কাজ করে যাচ্ছে।