ArabicBengaliEnglishHindi

হোমনায় যথাযথ মর্যাদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ১১:৩৭ অপরাহ্ন / ২০৮
হোমনায় যথাযথ মর্যাদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

হোমনা কুমিল্লা প্রতিনিধি ->>
কুমিল্লার হোমনায় যথাযথ মর্যাদায় সনাতন ধর্মের অবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মষ্টমী পালিত হয়েছে । শুক্রবার (১৯ আগস্ট) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হোমনা শাখার আয়োজনে আলোচনা সভা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এ উপলক্ষে দুপুর ৩ টার দিকে উপজেলা সদরে গোপাল জিউর আখড়ায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় । হোমনা উপজেলা পূজা উদযাপন পরিষদ সহ-সভাপতি শ্রী যোগল কিশোর ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হোমনা উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, বিশেষ অতিথি হোমনা পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম , সহকারী কমিশনার (ভ’মি) মো. ইউসুফ হাসান ওসি (তদন্ত) রিপন বালা।

এ সময় বক্তারা বলেন, ধর্ম যার যার উৎসব সবার,পৃথিবীর সকল ধর্মই শান্তির কথা বলেন, শান্তি শিক্ষা দেয়। শ্রীকৃষ্ণ শান্তি শিক্ষা দিয়ে গেছেন উল্লেখ করে বলেন তাঁরা বলেন দেশের মানুষের উন্নয়নে,জঙ্গিবাদমুক্ত একটি সুখি সমৃদ্ধশীল দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে । তাঁর হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে আছে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,হোমনা পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, হোমনা পূজা উদযাপন কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন চন্দ্র পোদ্দার, প্রমূখ । এ ছাড়া যুগ্ন সম্পাদক খোকন চন্দ্র সাহা সাংগঠনিক সম্পাদক শ্রী অঞ্জন কুমার সাহা, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক রাজিব চৌধুরী,মহিলা সম্পাদক বীনা রানী দেবীসহ ভক্তবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি আখড়া হইতে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শ্মশান ঘাটে শেষ হয় ।