ArabicBengaliEnglishHindi

৭১ লাখ টাকা ব্যয়ে অমিতাভের মূর্তি


প্রকাশের সময় : অগাস্ট ২৯, ২০২২, ৮:২৯ অপরাহ্ন / ৪২
৭১ লাখ টাকা ব্যয়ে অমিতাভের মূর্তি

শোবিজ ডেস্ক ->>
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। অভিনয় গুণে ভক্তদের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি। দেশে-বিদেশ তার অসংখ্য ভক্ত রয়েছে। এবার যুক্তরাষ্ট্র প্রবাসী এক ভক্ত তার নিজ বাড়িতে অমিতাভ বচ্চনের মূর্তি স্থাপন করলেন। নিউ জার্সির এডিসন সিটিতে নিজ বাসভবনের সামনে অমিতাভ বচ্চনের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে। এতে মোটা অঙ্কের অর্থ ব্যয় করেছেন তিনি। গোপী শেঠ নামে এই ভক্তের বাড়ি ভারতের গুজরাটে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, মূর্তিটি তৈরি করতে ৭৫ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৭১ লাখ ৩০ হাজার টাকার বেশি) খরচ করেছেন গোপী শেঠ। আনুষ্ঠানিকভাবে অমিতাভের এই মূর্তির উন্মোচন করেন তিনি। উদ্বোধনী এ অনুষ্ঠানে ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন। আর এ মুহূর্তের ছবি গোপী তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে গোপী শেঠ বলেন—‘আমার ও আমার স্ত্রীর কাছে তিনি ঈশ্বরের চেয়ে কম নন। রিল লাইফের চেয়ে তার বাস্তব জীবন আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করে। তিনি বিনয়ী একজন মানুষ। সাধারণ মানুষের মধ্যে নিজেকে পরিচালনা করা, মানুষের সঙ্গে কীভাবে যোগাযোগ রক্ষা করতে হয়-এসব কিছু খুব ভালো জানেন। তিনি অন্য তারকাদের মতো নন; ভক্তদের প্রতি যত্নশীল। এজন্য আমি তাকে আমার বাড়ির সামনে রাখব।’

গোপী শেঠের এই সম্মানের খবরটি জানেন অমিতাভ বচ্চন। ভক্তের এই সম্মান দেখে অমিতাভ বিনয়ের সঙ্গে জানান, এই সম্মানের যোগ্য নন তিনি। তা ছাড়াও গোপী শেঠ অমিতাভের নামে একটি ওয়েবসাইট পরিচালনা করছেন।