ArabicBengaliEnglishHindi

আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে দুই হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৫:৪৮ অপরাহ্ন / ৮৮
আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে দুই হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন

শরীয়তপুর প্রতিনিধি ->>
শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের শাহজাহান রিনা চেরিটেবল ফাউন্ডেশনের উদ্যোগে ২ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে ভোজেশ্বর হাট সংলগ্ন শাহজাহান হাওলাদারের বাড়ি থেকে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রেসিডেন্ট স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এইচ এম রাসেল হাওলাদার হতদরিদ্রদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন। এসময় রাসেল হাওলাদারের মা রিনা ও বাবা শাহজাহান হাওলাদার উপস্থিত ছিলেন। ইফতার সামগ্রীর মধ্যে ছিল চিড়া, খেজুর, চিনিসহ অন্যান্য সামগ্রী।

করোনা সংকটে মানুষ যখন দিশেহারা এবং অসহায় জীবনযাপন করেছিল ঠিক তখনই থেকেই স্পেন প্রবাসী রাসেল হাওলাদারের প্রতিষ্ঠিত আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে এ পর্যন্ত অসংখ্য পরিবারকে বিভিন্ন ভাবে সহায়তা প্রদান করে আসছে, শুধু ভোজেশ্বর নয়, আশেপাশের ৪টি ইউনিয়নে যেমন-জপসা,ফতেজঙ্গেপুর,বিঝারী ইউনিয়নে দরিদ্রদের মাঝে খাদ্যসহায়তা প্রদান করেছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রেসিডেন্ট স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এইচ এম রাসেল হাওলাদার বলেন,
আজকে দুই হাজার লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করবো, তবে মনে হয় লোক সংখ্যা আরো বেশী হবে, লোক যতই বেশী হউক কেউ আমার বাড়ি থেকে খালি হাতে যাবেনা, আমরা প্রতি বছর রমজান ও কুরবানীতে আমাদের পরিবারের যত ধরনের আয় হয় সমস্ত আয় শুধু গরীব অসহায়দের জন্য বিলিয়ে থাকি আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এবং আমি যতদিন বেঁচে থাকব গড়িব অসহায়ের পাশে থাকবো এবং সমাজের উন্নয়নমূলক কাজ করে যাবে ইনশাল্লাহ।