ArabicBengaliEnglishHindi

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদ থেকে সরে দাড়ালেন তপু


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ১০:২৩ অপরাহ্ন / ৩০২
গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদ থেকে সরে দাড়ালেন তপু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
আগামী ১৭ অক্টোবর গাজীপুর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ২০ জন ও সংরক্ষিত নারী ওয়ার্ডে ৯ জনসহ মোট ৩১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের মাত্র কয়েকদিন বাকী এর মধ্যে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাধারণ সদস্য প্রার্থী (হাতি প্রতীক) এড. মোঃ তোফাজ্জল হোসেন মৃধা তপু।

তিনি মঙ্গলবার দুপুরে সফিপুর সাংবাদিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে প্রার্থিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এ সময় সংবাদ সম্মেলনে তোফাজ্জল হোসেন মৃধা তপু বলেন, তিনি কালিয়াকৈর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি।

নির্বাচনের কারনে সংগঠনের সাংগঠনিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কাজকে গতিশীল করার জন্য জেলা পরিষদের নির্বাচনের সদস্য পদ থেকে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা করেন। এ সময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজমত হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইউসুফ শিকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এস এম রাসেল কবির, সাদ্দাম হোসেন,শাজাহান মিয়া,আরিফ হোসেন, মোবারক হোসেন,শরিফুল মোল্লা, বিপ্লব হোসেন, গোলাপ হোসেন, রাসেল মন্ডল, সহির হোসেন, আনোয়ার হোসেন, সোহেল রানা, আইনাল হোসেন,সাজু মিয়া, আব্দুর জব্বার প্রমুখ।