ArabicBengaliEnglishHindi

চৌগাছায় শাটার ভেঙে দুঃসাহসিক চুরি সংঘঠিত


প্রকাশের সময় : মে ১৫, ২০২২, ১:৫৮ অপরাহ্ন / ৬৯
চৌগাছায় শাটার ভেঙে দুঃসাহসিক চুরি সংঘঠিত

আবু জাফর বিশ্বাস ->>
যশোরের চৌগাছা বাজারে আবারও দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে।

চৌগাছা বাজারের যশোর মেইন বাস স্ট্যান্ড সংলগ্ন পুরাতন কৃষি ব্যাংকের নিচে ‘সন্ধানী ইলেকট্রনিক্স’ এর শাটার ভেঙ্গে এই চুরি হয়েছে।

শুক্রবার (১৩মে) ভোর ৫টার দিকে দুঃসাহসিক এ চুরির ঘটনাটি ঘটে। সিসি ক্যামেরায় রেকর্ডকৃত ভিডিও ফুটেজ দেখে বোঝা যাচ্ছে ভোর ৫টার দিকে ১৫/১৬ বছর বয়সী ৩জন চোর শাটার ভেঙে চুরি করছে। চোরেরা দোকানের শাটার কেটে ভিতরে ঢুকে ক্যাশ থেকে নগদ দেড় লক্ষ মত টাকা নিয়ে চলে যায়।

সন্ধানী ইলেকট্রনিক্সের মালিক বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন খান জানান, সকালে দোকান খুলতে এসে চুরির দৃশ্য দেখতে পাই। দোকানের ক্যাশে দেড় লক্ষ মত নগদ টাকা ছিল, আরো অনেক টাকার মোবাইলের কার্ড এবং মালামাল ছিল কিন্তু তারা আর কিছুই নেয়নি।

প্রায় একমাস আগে সন্ধানী ইলেকট্রনিক্সের সামনে মোহনের দোকান ‘সিংহঝুলি সাইকেল ষ্টোর’ হতে পরপর দু’দফা চুরি হয়।

তারও কিছুদিন আগে কাপুড়িয়া পট্টি ও মাদ্রাসা সড়কে অন্তত ৮/১০টি দোকানে চুরির ঘটনা ঘটে। থেমে থেমে বাজারের বিভিন্ন দোকানে চুরির ঘটনায় ক্ষুব্ধ ব্যবসায়ীরা। তারা অভিযোগ করে বলেন, নাইট গার্ডের নিয়মিত মাসিক চাঁদা দেয়া হচ্ছে, তারপরও কেন বাজারের দোকান গুলো দিনদিন অনিরাপদ হয়ে উঠছে! বিষয়টি নিয়ে সাধারণ ব্যবসায়ীরা দ্রুত বাজার ব্যবসায়ী নেতাদের সাথে কথা বলবেন।

চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী ইবাদৎ হোসেন বলেন, সকালে খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে গিয়েছি এবং চুরির বিষয়টি নিশ্চিত হয়েছি। যে সময়ে চোরেরা ওই দোকানে চুরি করে তার কিছু আগেই বাজারের পাহারাদার (নাইটগার্ড) তারা ডিউটি ছেড়ে চলে যায়।

এই সুযোগেই চুরির ঘটনাটি ঘটেছে। নাইট গাডের ডিউটির সময়সীমা আরও কিছু বাড়ানো হবে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান।