ArabicBengaliEnglishHindi

পুলিশ বাহিনী সব সময়ই যে কোনো ধরনের অপতৎপরতা মোকাবেলায় প্রস্তুত: হাবিবুর রহমান


প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২২, ১০:৪১ অপরাহ্ন / ৮১
পুলিশ বাহিনী সব সময়ই যে কোনো ধরনের অপতৎপরতা মোকাবেলায় প্রস্তুত: হাবিবুর রহমান

মীর ইমরান,মাদারীপুর ->>

পুলিশ সবসময়ই যেকোনো ধরনের অপতৎপরতা , সেইটি জঙ্গি বা সন্ত্রাসী হোক সেগুলোকে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকেন বর্তমানেও আছে।

যুগোপযোগী পুলিশ বাহিনী গড়ে তুলতে জাতির পিতার মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রশংসিত ভূমি পালন করছেন।

৭১ এর স্বাধীনতার পূর্বে বাংলাদেশ ছিলো বৃটিশ শাসনামল ও পাকিস্তান শাসনামল। তখন দেশের পুলিশ বাহিনীকে পেটোয়াবাহিনী হিসেবে ব্যাবহার করছে তৎকালীন শাসকরা।

বর্তমানে সেই প্রেক্ষাপট থেকে ঘুরে পুলিশ বাহিনী আধুনিক হয়েছে।

মাদারীপুরের শিবচর থানা পরিদর্শন ও থানায় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর র্মুরাল উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ হাবিবুর রহমান (পিপিএম, বিপিএম বার)।

ডিআইজি হাবিবুর রহমান আরো বলেন, দেশের প্রতিটি থানায় বিট পুলিশিং সেবা কার্যক্রম চালু করার মাধ্যমে পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে গেছে। পুলিশি সেবা জনগনের দোড়গরায় পৌছে দিতে ইউনিয়নে ইউনিয়নে বিট পুলিশিং সেবার মাধ্যমে মানুষ উপকৃত হচ্ছে। পাশাপাশি থানায় এসে সাধারণ মানুষ সেবা পাচ্ছে কিনা সে বিষয়ও আমরা নিয়মিত মনিটরিং করে যাচ্ছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মুরালটি স্থাপনার পরিকল্পনা ও বাস্তবায়ন করেন শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন।

পরিদর্শন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মুরাল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, ডিআইজি হাবিবুর রহমানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর পুলিশ সুপার মোঃ মাসুদ আলম-বিপিএম( বার) পিপিএম বার, শরীয়তপুর পুলিশ সুপার মোঃ সাইফুল হক, ফরিদপুর পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম-সেভা)প্রমুখসহ মাদারীপুর জেলা পুলিশ ও শিবচর থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।