ArabicBengaliEnglishHindi

নীলফামারীতে স্কুলশিক্ষার্থীর আত্নহত্যা


প্রকাশের সময় : মে ১৭, ২০২২, ৩:১৩ অপরাহ্ন / ৫৮
নীলফামারীতে স্কুলশিক্ষার্থীর আত্নহত্যা

জিকে রউফ নীলফামারী ->>
নীলফামারী জেলা সদরের কানিয়াল খাতা দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর পড়ুয়া ছাত্রী রিনি আক্তার (১৩) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা।

নীলফামারী সদর কানিয়ালখাতা উত্তরাশশী কেরানীপাড়ার শেলটু মিয়ার মেয়ে রিনি আক্তার।

এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, স্কুল ছাত্রী রিনি আক্তার দড়িতে ঝুলছে তার মা দেখতে পেয়ে চিৎকার করে উঠে।এতে চিৎকার শুনতে পেরে প্রতিবেশী দৌড়ে গিয়ে রিনির লাশ নামায়।

নিহত রিনি আক্তারের মা মইরোম বেগম বলেন, গতকাল তার বিয়ের প্রস্তাবের জন্য ছেলে পক্ষ আসে প্রস্তাব নিয়ে। বাবা মা রাজি হয়ে গেলে রবিবার বিয়ে রেস্ট্রি করার পাকা কথা থাকে৷

সোমবার দুপুরে মাতা মইরোম বেগম যৌতুকের টাকা যোগাড় করতে বাড়ির বাইরে বেরিয়ে পরে এরই সুযোগ নিয়ে বাসায় কেউ না থাকায় ঘরের দরজা লাগিয়ে দিয়ে দুপুর আনুমানিক ২টার দিকে গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করে রিনি।

এছাড়াও রিনি তার বাবা মাকে বলছে আমি নতুন ১০ম শ্রেনিতে উঠেছি। আমি এসএসসি পরিক্ষা দিয়ে তারপর বিয়ে করব। কিন্তুু রিনির বাবা মা তার কথা না শুনে বিয়েতে পাকা কথা দিয়ে দিলে সে আত্মহত্যা উপায় বেছে নেয়।

বর্তমানে রিনির অকাল মত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নীলফামারী থানা তদন্ত অফিসার বলেন, লাশ ময়না তদন্তের জন্য নীলফামারীর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে তার মৃত্যুর কারণ। কোন অভিযোগ নাথাকলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।