ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে ব্লাড ডোনেশন ক্লাবের নবনির্বাচিত কমিটি গঠন


প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ৭:৪৩ অপরাহ্ন / ৯০
কালিয়াকৈরে ব্লাড ডোনেশন ক্লাবের নবনির্বাচিত কমিটি গঠন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের” বড় গোবিন্দপুর ব্লাড ডোনেশন ক্লাব ” (বিডিসি) নামে স্বেচ্ছাসেবী সংগঠনের দ্বিতীয় মেয়াদের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

 

 

মোহাম্মদ আলাল সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মোহাম্মদ আলহাজ্ব মোঃ শামসুল হক পালোয়ান ।

এতে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হন বিশিষ্ট সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মোঃ শামসুল হক পালোয়ান ও সাধারন সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী, তারুণ্যের প্রতীক মোঃ আলাল সরকার ( এম এ)। একুশ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয় আঃ রহমান সবুজ, সহ সভাপতি মামুন মন্ডল, যুগ্ম সম্পাদক মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ এনায়েত হোসেন ও তুহিন হাসান, কোষাধক্ষ্য রাসেদুল সরকার, দপ্তর সম্পাদক রিপন সরকার, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক সেলিম সিকদার, ক্রীড়া সম্পাদক জুয়েল রানা ও আতিকুর রহমান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফরিদ সিকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক সাকিবুল হাসান ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাজমুল হাসান। কমিটিতে পাঁচ জন নির্বাহী সদস্য রয়েছেন মোঃ আরিফ হোসেন মাষ্টার ( সাবেক সভাপতি), জসিম উদ্দিন, জসিম সরকার, আলতাফ হোসেন ও দেলোয়ার হোসেন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বিনামূল্যে রক্তদানের মাধ্যমে মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে মোঃ আলাল সরকারের উদ্যোগে সকলের সহযোগিতায় ক্লাবটি প্রতিষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা হবার পর থেকে রক্ত দেওয়ার পাশাপাশি, করোনা কালিন সময়ে বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে থেকেছে ক্লাবটি।

সরকারি কোন সহযোগিতা পেলে এবং এলাকার বরেণ্য ব্যক্তিদের সহযোগীতায় মানুষের পাশে থেকে এগিয়ে যাবে অত্র প্রতিষ্ঠান টি, ইনশাআল্লাহ।