ArabicBengaliEnglishHindi

বিডিইউতে গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত


প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২২, ৬:২৫ অপরাহ্ন / ৬৮
বিডিইউতে গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি ->>
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ, কেন্দ্রে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ‘বি’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা ২০২১-২২ পূর্বঘোষিত সময় অনুযায়ী ১৩ আগস্ট ২০২২ ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ উপকেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খল পরিবেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো.মাহবুবুল আলম জোয়ার্দার ও মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন উপকেন্দ্রটি পরিদর্শন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ১৪০৫ জন পরীক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ-কে কেন্দ্র হিসেবে নির্বাচিত করে। এর মধ্যে, ১২৯৬ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল। বিডিইউ কেন্দ্রে পরীক্ষার্থীর উপস্থিতির হার ৯২.২৪ শতাংশ।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার এবং মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গাজীপুরস্থ উপকেন্দ্র ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।