ArabicBengaliEnglishHindi

২য় বারের মতো ‘ডিএমপি‌’র শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার এসআই সাইফুল ইসলাম


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ১০:২৪ অপরাহ্ন / ১২৩
২য় বারের মতো ‘ডিএমপি‌’র শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার এসআই সাইফুল ইসলাম

আলতাফ হোসেন অমি ->>
পর পর ২য় বার ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা ও মিরপুর বিভাগের শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এসআই(নি:)/মোঃ সাইফুল ইসলাম,পল্লবী থানা,ডিএমপি,ঢাকা।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

জুন/২০২২ মাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা ও মিরপুর বিভাগের শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার আমাদের নকলা- চন্দ্রকোনার গর্ব এসআই(নি:)/মোঃ সাইফুল ইসলাম,পল্লবী থানা,ডিএমপি,ঢাকা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা অদ্য ইং-২৬/০৭/২০২২ তারিখ রোজ মঙ্গলবার মাসিক অপরাধবিষয়ক এক সভায় মাননীয় পুলিশ কমিশনার,ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা এবং ডিএমপির মিরপুর বিভাগে গত ইং-২৫/০৭/২০২২ তারিখ রোজ সোমবার মাসিক অপরাধবিষয়ক এক সভায় মাননীয় মিরপুর বিভাগের সুযোগ্য উপ পুলিশ কমিশনার মোঃ জসিম উদ্দিন মোল্লা নিকট হতে নগদ অর্থ ও সনদ গ্রহণ করেন।

এছাড়াও পল্লবী জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মোঃ আরিফুর ইসলাম পিপিএম ,অতিরিক্ত উপপুলিশ কমিশনার মোঃ শাহ কামাল, পল্লবী থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম পিপিএম , পুলিশ পরিদর্শক মু. আহাদ আলী ( তদন্ত) ও পুলিশ পরিদর্শক উদয় কুমার মন্ডল ( অপারেশন) দের হাত থেকে জুন/২০২২ মাসের শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন পল্লবী থানার এসআই/ মোঃ সাইফুল ইসলাম ।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

জানা গেছে, প্রত্যেক মাসে বিভিন্ন ক্যাটাগরিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা তার অধীনস্থ থানা ও পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা এবং মিরপুরের সাতটি থানার মধ্যে পল্লবী থানার শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী অফিসার এসআই/মোঃ সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছে।

পুলিশ কমিশনার,ঢাকা মেট্রোপলিটন পুলিশ,ঢাকা, উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগ, এডিসি,এসি (পল্লবী জোন) ও অফিসার ইনচার্জ(পল্লবী থানা) সহ সকল আইনশৃঙ্খলা বাহিনীকে এসআই/মোঃ সাইফুল ইসলাম ধন্যবাদ জানিয়েছেন এবং তিনি আরো জানান তাহাদের বলিষ্ঠ নেতৃত্ব এবং সঠিক দিকনির্দেশনায় এমন সাফল্য সম্ভব হয়েছে ।